scorecardresearch

বড় খবর

সপাটে মাথায় আছড়াল বল! অভিষেকেই মৃত্যু মুখে উইন্ডিজের সোলোজানো, দেখুন মর্মান্তিক ভিডিও

মাথায় চোট পাওয়ার পরে তরিঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে অভিষেককারী জেরেমি সোলোজানো।

ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে অভিষেক ঘটিয়েছিলেন জেরেমি সোলোজানো। শ্রীলঙ্কার বিরুদ্ধে অভিষেক ম্যাচই যে এভাবে দুঃস্বপ্নের হয়ে উঠবে, তা ভাবতেও পারেননি ২৬ বছরের ক্যারিবীয় তারকা। মাথায় চোট লেগে তিনি আপাতত মৃত্যুর সঙ্গে লড়ছেন। ক্রিকেট মহলের মনে পড়ে যাচ্ছে হতভাগ্য রমন লাম্বার স্মৃতি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্টে খেলছে ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচেই সিলি পয়েন্টে ফিল্ডিং করছিলেন অভিষেককারী জেরেমি সোলোজানো। তবে দ্বিমুথ করুণারত্নের পুল শট সপাটে আছড়ে পড়ে সোলোজানোর হেলমেটে। তারপরেই সঙ্গেসঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তারপরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের পক্ষ থেকে সরকারি বিবৃতিতে জানানো হয়, “অভিষেককারী জেরেমি সোলোজানোর হেলমেটে আঘাত লাগার পরে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়েছে। ফিল্ডিং করার সময় হেলমেটে জোরালো আঘাত লাগে তাঁর। স্ক্যান করার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দ্রুত আরোগ্য কামনা করা হচ্ছে ওঁর।”

সর্বশেষ আপডেটে জানা গিয়েছে, সোলোজানো আপাতত স্থিতিশীল। তবে তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে হাসপাতালে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্ৰথম টেস্টে রবিবার লঙ্কান অধিনায়ক দ্বিমুথ করুণারত্নে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। গলের শুকনো পিচে দুই দলের একাদশে একাধিক স্পিনার জায়গা পেয়েছেন।

আরও পড়ুন: ডিভিলিয়ার্সের অবসরে কুরুচিকর পোস্ট আইপিএল তারকার! ছিঃছিঃ-কার পড়ল ক্রিকেট মহলে

শ্রীলঙ্কার একাদশে যেমন রাখা হয়েছে তিন স্পিনারকে। লাসিথ এমবুলডেনিয়ার সঙ্গে রাখা হয়েছে ২৩ বছরের প্রবীণ জয়বিক্রমেকে। এছাড়াও অফস্পিন বোলিং অলরাউন্ডার রমেশ মেন্ডিসকে দলে রাখা হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজ একাদশে ঠাঁই পেয়েছেন বাঁহাতি স্পিনার জোমেল ওয়ারিক্যান। এছাড়াও রয়েছেন অফস্পিনার রাখিম কর্নওয়াল। সিমার হিসাবে রয়েছেন শ্যানন গ্যাব্রিয়েল এবং জেসন হোল্ডার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: West indies debutant jeremy solozano rushed to hospital after he receives blow to helmet