বড় খবর

মঞ্চেই কুস্তিগিরকে কষিয়ে চড় বিজেপি সাংসদের, ভাইরাল ভিডিও ঘিরে তুলকালাম

কুস্তিগিরের উপর মেজাজ হারালেন সাংসদ, দেখুন সেই আগুনে ভিডিও।

WFI president slaps over-aged wrestler
প্রতিযোগিতার মঞ্চেই প্রকাশ্যে নবীন কুস্তিগিরকে চড় মেরে বিতর্কে কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্ট ব্রিজভূষণ শরণ সিং।

প্রতিযোগিতার মঞ্চেই প্রকাশ্যে নবীন কুস্তিগিরকে চড় মেরে বিতর্কে কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্ট ব্রিজভূষণ শরণ সিং। তিনি আবার বিজেপির সাংসদও বটে। রাঁচিতে অনূর্ধ্ব ১৫ জাতীয় কুস্তি প্রতিযোগিতায় নিজের মেজাজ হারিয়ে এক কুস্তিগিরকে কষিয়ে থাপ্পড় মারেন ব্রিজ ভূষণ।

জানা গিয়েছে, বয়স ভাঁড়িয়ে প্রতিযোগিতায় খেলতে চেয়েছিল ওই কুস্তিগির। কিন্তু আবদার না রেখে তাঁকে চড় মারেন সাংসদ। সেই ভিডিও ভাইরাল হতেই বিতর্কের ঝড় বইছে জাতীয় কুস্তি মহলে। শুক্রবার উত্তরপ্রদেশের ওই বাতিল হওয়া কুস্তিগির মঞ্চে উঠে প্রেসিডেন্টের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। তখনই মেজাজ হারান ব্রিজ ভূষণ।

তবে মজার ব্যাপার গোন্ডাতে ব্রিজ ভূষণের অ্যাকাডেমিতেই কুস্তি অনুশীলন করেন ওই কুস্তিগির।

আরও পড়ুন সামনে এসে সমস্ত খোলসা করুন সৌরভ! কোহলি বিতর্কে উত্তাপ বাড়ালেন ভারতের বিশ্বকাপজয়ী

কুস্তি ফেডারেশনের সহকারী সচিব বিনোদ কুমার সংবাদসংস্থা পিটিআই-কে বলেছেন, “ওই কুস্তিগির প্রেসিডেন্টের কাছে তদ্বির করছিল। বলছিল, সে উত্তরপ্রদেশের এবং তাঁর সেন্টার থেকেই এসেছে। তাই তাঁকে যেন খেলতে দেওয়া হয়। কিন্তু সভাপতি এসব একদম বরদাস্ত করেন না। বয়স ভাঁড়িয়ে খেলার এই বদভ্যাস নির্মূল করতে চান। তাই ওঁকে অংশ নিতে দেননি।”

তিনি আরও বলেছেন, “ফেডারেশন এখন অনেক কঠোর। বয়সসীমা মেনে সবাইকে খেলতে বলে। জাতীয় স্তরে এসব বয়স ভাঁড়ানো বরদাস্ত করা হবে না। এই কারণে ৬০-৭০ জনকে আমরা বাতিল করে দিয়েছি। ওই কুস্তিগির ওঁদের মধ্যেই একজন ছিল। মঞ্চে উঠে প্রেসিডেন্টের সঙ্গে দুর্ব্যবহার করতেই মেজাজ হারিয়ে তাঁকে চড় মারেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wfi president slaps over aged wrestler after he insisted on competing in u 15 nationals

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com