গম্ভীরকে স্পেশ্যাল ট্যালেন্ট বললেন শচীন, শুভেচ্ছা জানালেন নাইটদের ক্যাপ্টেনও

দেশের হয়ে জোড়া বিশ্বকাপ (২০০৭ সালে টি-২০ ও ২০১১ সালে ৫০ ওভারের) জয়ের অন্যতম কারিগরও ছিলেন দিল্লির এই বাঁ-হাতি মারকুটে ব্যাটসম্যান। সদ্যই প্রাক্তনদের তালিকায় এসেছেন তিনিও।

By: Kolkata  Updated: December 5, 2018, 03:27:56 PM

২০০৩-২০১৩। সালটা নেহাত কম নয়। একসময় ভারতীয় দলের স্টার ক্রিকেটার ছিলেন গৌতম গম্ভীর। অবশ্যই দেশের হয়ে জোড়া বিশ্বকাপ (২০০৭ সালে টি-২০ ও ২০১১ সালে ৫০ ওভারের) জয়ের অন্যতম কারিগরও ছিলেন দিল্লির এই বাঁ-হাতি মারকুটে ব্যাটসম্যান। সদ্যই প্রাক্তনদের তালিকায় এসেছেন তিনিও। ভারতের কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন গম্ভীর। কখনও শচীন তেন্ডুলকর তো কখনও মহেন্দ্র সিং ধোনি। গম্ভীরের অবসরের পর টুইটার ভেসে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। দেখে নেওয়া যাক কারা কারা কী বললেন তাঁকে নিয়ে। 

ক্রিকেট ঈশ্বর শচীন বলছেন, “দুর্দান্ত একটা কেরিয়ারের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা। তুমি স্পেশাল ট্যালেন্ট। বিশ্বকাপ ফাইনাল জেতাতে তোমার ভূমিকা অত্যন্ত গম্ভীর ছিল। তোমার সঙ্গে নেপিয়ারে ব্যাট করার কথা ভুলব না। পরিবার ও বন্ধুদের সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস উপভোগ করো।”

আরও পড়ুন: অবসর জীবনে গম্ভীরকে একটাই পরামর্শ শাহরুখের

ভারতের মারকুটে ওপেনার রোহিত শর্মা জানিয়েছেন যে, গম্ভীরের সঙ্গে খেলতে পারাটা অত্যন্ত সম্মানের ছিল তাঁর কাছে। গম্ভীরের জুতোয় পা গলিয়েছেন দীনেশ কার্তিক। ২০১৮ আইপিএল থেকে কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে ভারতের উইকেটকিপার-ব্য়াটসম্যানের হাতে। তিনিও গম্ভীরকে শুভেচ্ছা জানিয়েছেন অবসর জীবনের জন্য়। পাশাপাশি এও লিখেছেন যে, তাঁর সঙ্গে কিছুটা হলেও খেলার জন্য তিনি অত্যন্ত খুশি।

 

অন্যদিকে বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি ফোনে বললেন, “চার বছর একসঙ্গে গম্ভীরের সঙ্গে কেকেআর-এ খেলেছি। ভারতীয় দলেও খেলেছি একসঙ্গে। বরাবরই পরামর্শ দিয়েছে ভাল করার জন্য। দুর্দান্ত ক্রিকেটার ছিল। কেকেআর-এর হয়ে আইপিএল জয়ের মুহূর্তটাই স্মরণীয় হয়ে থাকবে।”

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

What ex cricketer says on gautam gambhirs retirement

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X