India vs New Zealand T20 Live Streaming: কোথায় আর কখন দেখবেন সিরিজের ফয়সলা ম্যাচ?

When and Where to Watch India vs New Zealand 3rd T20: নিউজিল্যান্ডের বিরুদ্ধে 'ঐতিহাসিক হারের' ধাক্কা কাটিয়ে সিরিজে দুরন্ত প্রত্যাবর্তন করেছে ভারত। সিরিজ এখন ১-১। আগামিকাল অর্থাৎ রবিবার তিন ম্যাচের টি-২০ সিরিজের শেষ ও অন্তিম ম্যাচ।

By: Published: Feb 9, 2019, 5:06:49 PM

When and Where to Watch Ind vs NZ 3rd T20 Live: নিউজিল্যান্ডের বিরুদ্ধে ‘ঐতিহাসিক হারের’ ধাক্কা কাটিয়ে সিরিজে দুরন্ত প্রত্যাবর্তন করেছে ভারত। সিরিজ এখন ১-১। আগামিকাল অর্থাৎ রবিবার তিন ম্যাচের টি-২০ সিরিজের শেষ ও অন্তিম ম্যাচ। এই ম্যাচেই সিরিজের ফয়সলা হয়ে যাবে। ফলে দুই দলের কাছেই এটা ডু-অর-ডাই। এখন দেখার শেষ হাসি কে হাসেন কেন উইলিয়ামসন নাকি রোহিত শর্মা? নিউজিল্যান্ডের বিরুদ্ধে আগেই পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজ ৪-১ ছিনিয়ে নিয়েছে ভারত। টি-২০ সিরিজ জিতে দেশে ফিরতে পারলে একেবারে মধুরেণ সমাপয়েৎ হবে। দেখে নিন কোথায় আর কখন কিভাবে দেখবেন সিরিজের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ কবে?

রবিবার, ১০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ।

আরও পড়ুন: কৃতকর্মের ফল? সোশালে নয়, গ্যালারিতে ট্রোলড হার্দিক

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ কোথায় খেলা হবে?

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ হ্যামিলটনের সেডান পার্কে অনুষ্ঠিত হবে।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ কখন শুরু?

ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টি-২০ ম্যাচ ভারতীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিটে শুরু। লাইভ সম্প্রচার তার ৩০ মিনিট আগেই শুরু হয়ে যাবে।

কোন কোন টিভি চ্যানেলে ভারত বনাম ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ দেখা যাবে?

স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস ওয়ান এইচডি, স্টার স্পোর্টস টু, স্টার স্পোর্টস টু এইচডি, এই চ্যানেলগুলোর এইচডি প্ল্যাটফর্মেও (হিন্দি ও ইংরাজিতে) দেখা যাবে ম্যাচ। এই সিরিজের সরকারি সম্প্রচারক স্টার। ডিডি ন্যাশনাল (ডিডি ওয়ান), ডিডি স্পোর্টসেও খেলা দেখা যাবে।

অনলাইনে ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচ দেখা যাবে কীভাবে?

হটস্টার ডট কমে এই ম্যাচ সরাসরি দেখা যাবে। এ ছাড়া দেখা যাবে https://bengali.indianexpress.com/sports/-এ

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: India Vs New Zealand 3rd T20 Live Streaming on Star Sports Network, Hotstar; কোথায় আর কখন দেখবেন সিরিজের ফয়সলা ম্যাচ?

Advertisement