বড় খবর

দুই ফর্ম্যাটের বর্ষসেরা দলে কোহলির সঙ্গী হলেন কারা?

আইসিসি-র বর্ষসেরা ক্রিকেটারের পাশাপাশি সেরা ওয়ান-ডে ও টেস্ট ক্রিকেটারের শিরোপাও ছিনিয়ে নিয়েছেন বিরাট কোহলি। পাশাপাশি ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার বিচারে ২০১৮-র বর্ষসেরা টেস্ট ও ওয়ান-ডে দলের ক্যাপ্টেনও হয়েছেন তিনি।

ICC ODI Team of the year
দুই ফর্ম্যাটের বর্ষসেরা দলে কোহলির সঙ্গী হলেন কারা? (ছবি-টুইটার/আইসিসি)

মঙ্গলবার আইসিসি-র বিচারে বিরাট কোহলি শুধুই বর্ষসেরা ক্রিকেটার হননি। তিনি সেরা ওয়ান-ডে ও টেস্ট ক্রিকেটারের শিরোপাও ছিনিয়ে নিয়েছেন। পাশাপাশি ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ২০১৮-র যে বর্ষসেরা টেস্ট ও ওয়ান-ডে দল বেছে নিয়েছে সেখানে কোহলিই নেতা হিসেবে নির্বাচিত হয়েছেন। দেখে নেওয়া যাক গতবছর আইসিসি-র বর্ষসেরা টেস্ট ও ওয়ান-ডে দলে কোহলির সঙ্গী হলেন কারা?

২০১৮-র বর্ষসেরা টেস্ট দল: টম ল্যাথাম (নিউজিল্যান্ড), দিমুথ করুনারত্নে (শ্রীলঙ্কা), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), বিরাট কোহলি (ভারত), হেনরি নিকোলস (নিউজিল্যান্ড), ঋষভ পন্থ (ভারত/উইকেটকিপার), জেসন হোল্ডার (উইন্ডিজ), কাগিসো রাবাদা (দক্ষিণ আফ্রিকা), ন্যাথান লিঁয় (অস্ট্রেলিয়া), যসপ্রীত বুমরা (ভারত) ও মহম্মদ আব্বাস (পাকিস্তান)

আরও পড়ুন: বাইশ গজে নয়া ইতিহাস বিরাটের, আইসিসি-র ত্রিমুকুটে ভূষিত কিং

 

২০১৮-র বর্ষসেরা ওয়ান-ডে দল: রোহিত শর্মা (ভারত), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), জো রুট (ইংল্যান্ড), রস টেলর (নিউজিল্যান্ড), জোস বাটলার (ইংল্যান্ড/উইকেটকিপার), বেন স্টোকস (ইংল্যান্ড), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), রশিদ খান (আফগানিস্তান), কুলদীপ যাদব (ভারত) ও যসপ্রীত বুমরা (ভারত)।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Who has been featured in icc odi and test team of the tear67711

Next Story
আইসিসি অ্যাওয়ার্ডস: অনন্য স্বীকৃতি পন্থের, কী পেলেন ফিঞ্চ-উইলিয়ামসনরা?Rishabh Pant scoops ICC's Emerging Player of the Year award
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com