scorecardresearch

IPL 2019: তাহির উইকেট পেলে ধোনি-ওয়াটো সেলিব্রেট করেন না, মজার কারণটা কি জানেন?

ইমরান তাহির, বয়স ৪০। চেন্নাই সুপার কিংসের এই সিনিয়র ক্রিকেটার চলতি মরসুমে রয়েছেন অসাধারণ ফর্মে। পার্পেল ক্যাপের দৌড়ে রয়েছেন দক্ষিণ আফ্রিকার এই স্পিনার। ১৩ ম্যাচে নিয়ে ফেলেছেন ২১টি উইকেট।

IPL 2019: তাহির উইকেট পেলে ধোনি-ওয়াটো সেলিব্রেট করেন না, মজার কারণটা কি জানেন?
IPL 2019: তাহির উইকেট পেলে ধোনি-ওয়াটো সেলিব্রেট করেন না, মজার কারণটা কি জানেন?

ইমরান তাহির, বয়স ৪০। চেন্নাই সুপার কিংসের এই সিনিয়র ক্রিকেটার চলতি মরসুমে রয়েছেন অসাধারণ ফর্মে। পার্পেল ক্যাপের দৌড়ে রয়েছেন দক্ষিণ আফ্রিকার এই স্পিনার। ১৩ ম্যাচে নিয়ে ফেলেছেন ২১টি উইকেট। ধোনিদের হয়ে একাধিক ম্যাচের রঙ একাই বদলে দিয়েছেন। গতকাল চিপকে দিল্লির বিরুদ্ধে চেন্নাইয়ের জয়ের অন্যতম কারিগরও ছিলেন তাহির। ৩.২ ওভার হাত ঘুরিয়ে চার উইকেট তুলে নেন মাত্র ১২ রান দিয়ে।

বলাই বাহুল্য চেন্নাই এই প্রোটিয়া স্পিনারের জন্য গর্বিত। কিন্তু তাহিরের একটা বিষয় নিয়ে আপত্তি রয়েছে দলের ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধােনি ও অজি ওপেনার শেন ওয়াটসনের। তাহির যখনই উইকেট নিয়ে সেলিব্রেশনে মাতেন তখন দলের বাকি সতীর্থরা তাঁকে সঙ্গ দিলেও তাহির পাশে পান না মাহি-ওয়াটোকে। বছর চল্লিশের স্পিনারের প্রাণশক্তির কাছে হার মানবেন তাঁর অর্ধেক বয়সী ক্রিকেটাররাও।

আরও পড়ুন: বিশ্বকাপের দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, ইংল্যান্ডে চলবে ‘স্টেইন’গান

তাহির খেলার প্রতিটা এতটাই একাত্ম বোধ করেন যে, উইকেট নেওয়ার পরেই হারিয়ে যান নিজের মধ্যে। ছুটতে ছুটতে চলে যান বাউন্ডারি লাইনের দিকে।সমর্থকদের অভিবাদন জানিয়ে আবার ফেরেন বল করতে। তাহিরের সঙ্গে দৌড়ানো সম্ভব নয় ধোনি-ওয়াটসনের। ফলে তাঁরা তাহিরের সঙ্গে সেলিব্রেশনে যোগ দেন না।

ম্য়াচের পর এই মজার তথ্যই জানালেন ধোনি। তিনি বলছেন,”তাহির যখন উইকেট পাওয়ার পর সেলিব্রেট করে তখন দেখতে মজা লাগে। কিন্তু (শেন) ওয়াটসন আর আমি ওকে জানিয়ে দিয়েছি, আমাদের পক্ষে ওর সঙ্গে সেলিব্রেশনে সামিল হওয়া সম্ভব নয়। কারণ ও যখনই উইকেট নয় তখন অন্য প্রান্ত বরাবর ছুটতে থাকে। আমি আর ওয়াটসন ১০০ শতাংশ ফিট নই। আমরা শুধু বলি তুমি দারুণ করেছ। কিন্তু আমরা নিজেদের জায়গাতেই থাকি। তবে ভাল ব্যাপার এটা যে, ও তাড়াতাড়ি ল্যাপ শেষ করে আবার বল করতে ফিরে আসে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Why ms dhoni shane watson have given up on joining imran tahirs celebrations98308