দেখুন ভিডিও: ধোনিকে নিয়ে সাংবাদিকের প্রশ্ন, কোহলির সরস উত্তরে হাসির ফোয়ারা

ম্য়াচ শেষের পর এক সাংবাদিক ধোনিকে নিয়ে কোহলিকে প্রশ্ন করেছিলেন। ভারত অধিনায়ক তাঁর সঙ্গে রসিকতা করেই বলেন, "ধোনি চেঞ্জ রুমে আছে। যান গিয়ে ওকে হ্য়ালো বলে আসুন।"

By: Ranchi  Published: October 22, 2019, 2:31:31 PM

মঙ্গলবার সকালে মহেন্দ্র সিং ধোনি এসেছিলেন নিজের ঘরের মাঠে। জেএসসিএ ইন্টারন্য়াশনাল কমপ্লেক্সে দক্ষিণ আফ্রিকাকে ৩-০ পর্যুদস্ত করে ভারতের ঐতিহাসিক সিরিজ জয়ের সাক্ষী থাকলেন মাহি। বিশ্বকাপের পর থেকে আর ভারতীয় জার্সিতে দেখা যায়নি এমএসডি-কে। এই প্রথম ভারতীয় দলের ড্রেসিংরুমে দেশের সেবক।

ধোনিকে পেয়ে আপ্লুত টিম ইন্ডিয়ার হেডস্য়ার রবি শাস্ত্রী। তাঁর সঙ্গে ছবি শেয়ার করলেন নিজের টুইটারে। শাস্ত্রী লিখলেন, “সিরিজ জয়ের পর একজন প্রকৃত ভারতীয় কিংবদন্তিকে তাঁর ডেরায় দেখতে পেয়ে ভাললাগল।”

আরও পড়ুন: রাঁচির রাজপুত্র ফিরলেন মাঠে, ধোনি কথা বললেন শাহবাজের সঙ্গে

রাঁচি টেস্টে অভিষেক করে ছাপ রেখেছেন শাহবাজ নাদিম। নিজের ঘরের মাঠেই নাদিম টেস্ট অভিষেক করে চার উইকেট নিয়ে ছাপ রাখলেন।তাঁর সঙ্গে ড্রেসিংরুমে কথা বলতেও দেখা গিয়েছে ধোনিকে।  সেই ছবি বিসিসিআই টুইট করেছে। মনে করা হয়েছিল রাঁচি টেস্টের প্রথম দিন থেকেই মাহি খেলা দেখতে মাঠে হাজির থাকবেন। কিন্তু তিনি  চতুর্থ দিনের সকালেই এলেন।

অন্য়দিকে ম্য়াচ শেষের পর এক সাংবাদিক ধোনিকে নিয়ে কোহলিকে প্রশ্ন করেছিলেন। ভারত অধিনায়ক তাঁর সঙ্গে রসিকতা করেই বলেন, “ধোনি চেঞ্জ রুমে আছে। যান গিয়ে ওকে হ্য়ালো বলে আসুন।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

With ms dhoni in change room virat kohli tells reporters say hello152722

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X