রাঁচির রাজপুত্র ফিরলেন মাঠে, ধোনি কথা বললেন শাহবাজের সঙ্গে

রাঁচির রাজপুত্র ফিরলেন মাঠে। মহেন্দ্র সিং ধোনির দেখা মিলল জেএসসিএ ইন্টারন্য়াশনাল কমপ্লেক্সে। অভিষেককারী শাহবাজ নাদিমের সঙ্গে ড্রেসিংরুমে তাঁকে কথা বলতে দেখা গেল।

By: Ranchi  Published: October 22, 2019, 12:01:14 PM

রাঁচির রাজপুত্র ফিরলেন মাঠে। মহেন্দ্র সিং ধোনির দেখা মিলল জেএসসিএ ইন্টারন্য়াশনাল কমপ্লেক্সে। অভিষেককারী শাহবাজ নাদিমের সঙ্গে ড্রেসিংরুমে তাঁকে কথা বলতে দেখা গেল।

সেই ছবিই বিসিসিআই শেয়ার করেছে, “লুক হু ইজ হেয়ার” বলে। ঘটনাচক্রে নাদিম আর ধোনি দু’জনেই ঝাড়খণ্ডের ক্রিকেটার। আর নিজের ঘরের মাঠেই নাদিম টেস্ট অভিষেক করে চার উইকেট নিয়ে ছাপ রাখলেন।

মনে করা হয়েছিল রাঁচি টেস্টের প্রথম দিন থেকেই মাহি ভারত-দক্ষিণ আফ্রিকার খেলা দেখতে মাঠে হাজির থাকবেন। কিন্তু তিনি মঙ্গলবার অর্থাৎ আজ রাঁচি টেস্টের চতুর্থ দিনের সকালে ভারতের জয়ের সাক্ষী থাকতে হাজির ছিলেন।

আরও পড়ুন: একেই কোহলি অ্যান্ড কোং, বাকি আট দলের মিলিত পয়েন্টও ভারতের থেকে কম

এদিন প্রোটিয়াদের প্রত্যাশিত হোয়াইটওয়াশ করেছে ভারত। এই টেস্টে ইনিংস ও ২০২ রানে জয়ের সুবাদে তিন ম্য়াচের টেস্ট সিরিজ ৩-০ জিতল বিরাট কোহলির ভারত। ঐতিহাসিক সিরিজ হোয়াইটওয়াশের জন্য় ভারতের প্রয়োজন ছিল দু’উইকেট। অন্য়দিকে ম্যাচ বাঁচানোর জন্য প্রোটিয়াদের লক্ষ্য়মাত্রা ছিল ২০৩ রান।  ভারতের জয়ের শেষ দুই উইকেট নাদিমই নিলেন।

থিউনিস ডি ব্রুইন (৩০) ও অ্যানরিক নোকিয়া (৫) অপরাজিত ছিলেন। ঋদ্ধিমান সাহার হাতে ক্য়াচ তুলে ফিরে যান ব্রুইন। অন্যদিকে নোকিয়া অপরপ্রান্তে থাকলেও শেষ ব্য়াটসম্য়ান হিসাবে ক্রিজে আসা লুঙ্গি নিদিকে প্রথম বলেই কট অ্যান্ড বোল করেন নাদিম।

আরও পড়ুন: প্রোটিয়াদের প্রত্যাশিত হোয়াইটওয়াশ করে ইতিহাস ভারতের

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni at ranchi stadium during india vs south africa test152630

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X