scorecardresearch

বড় খবর

কোচের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ মহিলা সাইক্লিস্টের, তোলপাড় ভারতীয় ক্রীড়ামহল

অভিযোগ পাওয়ার পরই মহিলার নিরাপত্তার খাতিরে তাঁকে দেশে ফেরত আনা হয়েছে।

Sports Authority of India, R K Sharma, Cycling Federation of India, Indian Express, India news, current affairs, Indian Express News Service, Express News Service, Express News, Indian Express India News
প্রতীকী ছবি

জাতীয় কোচের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ মহিলা সাইক্লিস্টের। বিদেশে ক্যাম্পে আপত্তিকর ব্যবহারের অভিযোগ তুলেছেন মহিলা সাইক্লিস্ট। যে অভিযোগ ঘিরে তোলপাড় ভারতীয় ক্রীড়ামহল। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানতে পেরেছে, মহিলার অভিযোগপত্র স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়াকে মেল করা হয়েছে।

অভিযোগ পাওয়ার পরই মহিলার নিরাপত্তার খাতিরে তাঁকে দেশে ফেরত আনা হয়েছে। SAI একটি বিবৃতিতে জানিয়েছে, তারা এবং সাইক্লিং ফেডারেশন অফ ইন্ডিয়া দুটি পৃথক তদন্ত কমিটি গঠন করে অভিযোগ খতিয়ে দেখছে। সাইক্লিং ফেডারেশন অভিযোগকারিণী এবং অভিযুক্ত কোচ আর কে শর্মাকে চিহ্নিত করেছে এবং জানিয়েছে, তাঁরা অভিযোগকারিণীর পাশে রয়েছে।

একটি বিবৃতি জারি করে SAI নিশ্চিত করেছে, “আমরা একটি অভিযোগ পেয়েছি। যেখানে স্লোভেনিয়ায় ক্যাম্প চলাকালীন কোচ আপত্তকির ব্যবহার করেছেন। অভিযোগ পাওয়ার পরই অভিযোগকারিণী সাইক্লিস্টকে দেশে ফিরিয়ে আনা হয়েছে তাঁর নিরাপত্তার খাতিরে। একটি কমিটি গঠন করা হয়েছে বিষয়টি তদন্তের জন্য। অত্যন্ত গুরুত্ব সহকারে বিষয়টি দেখা হচ্ছে, শীঘ্রই এর সমাধান হবে।”

আরও পড়ুন মোদির হাতে লঞ্চ হওয়া সংস্থায় বিনিয়োগ ধোনির! এই প্ৰথম ঘটল এমন ঘটনা

জানা গিয়েছে, ওই মহিলা সাইক্লিস্ট স্লোভেনিয়াতে ভারতীয় দলের হয়ে এশিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য প্রস্তুতি শিবিরে ছিলেন। আগামী ১৮-২২ জুন নয়াদিল্লিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামী ১৪ জুন কোচ এবং ক্রীড়াবিদদের দেশে ফেরার কথা।

কোচ আর কে শর্মা ভারতীয় দলের সঙ্গে যুক্ত রয়েছেন ২০১৪ সাল থেকে। ভারতীয় বায়ুসেনার প্রাক্তন এইচ আর ম্যানেজার ভারতীয় জুনিয়র এবং সিনিয়র সাইক্লিং প্রোগ্রামের সঙ্গে যুক্ত রয়েছেন গত ৮ বছর ধরে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Woman cyclist accuses india coach of inappropriate behaviour