বড় খবর

ফুটফুটে ছেলের মা হলেন ববিতা ফোগাট, সুখবর নিজেই দিলেন ‘দঙ্গল গার্ল’

টুইট করে স্বামী বিবেককে পাশে নিয়ে সন্তানের ছবি পোস্ট করেছেন ববিতা।

সাত পাকে নয়, আট পাঁকে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সেই থেকে চমকের শুরু। মাঝে রাজনৈতিক কেরিয়ারে উত্থান-পতন। তার মধ্যেই সোমবার ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন কুস্তিগির ববিতা ফোগাট। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন নিজেই। বিরুষ্কার সংসারে লক্ষ্মী আসার দিনই মা হলেন ববিতা, সেইসঙ্গে শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি।

টুইট করে স্বামী বিবেককে পাশে নিয়ে সন্তানের ছবি পোস্ট করেছেন ববিতা। লিখেছেন, “আলাপ করুন আমাদের নতুন সুর্যোদয়ের সঙ্গে। নিজের স্বপ্নকে বিশ্বাস করুন। সেগুলি সত্যিও হয়।” ক্রীড়া জগৎ থেকে শুরু করে বিনোদন দুনিয়ার অনেকেই তাঁদের শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত, ২০১৯-এর ডিসেম্বর মাসে দীর্ঘদিনের সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘দঙ্গল গার্ল’ ববিতা। হরিয়ানায় পৈতৃক বাড়িতে বিয়েন দিনে সবাইকে চমকে দিয়েছিলেন, সাত পাকে বদলে আট পাকে বাঁধা পড়ে।

আরও পড়ুন লক্ষ্মী এল বিরুষ্কার সংসারে, সুখবর দিলেন বিরাট

এদিকে, মুম্বইয়ের একটি প্রাইভেট হাসপাতালে বিরাট-অনুষ্কার সন্তান জন্ম নেয় এদিন। বিরাট সুখবর দেওয়ার পর থেকেই অভিনন্দনের বন্যায় ভাসছেন তারকা দম্পতি। ভক্তরা বিরাট-অনুষ্কাকে আদর করে ডাকেন বিরুষ্কা নামে। গত বছর অগস্টেই বিরাট প্রথমে দেশবাসীকে জানান, পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। একই ধরনের পোস্টে অনুষ্কাও জানান, “তারপর আমরা তিনজন হয়ে যাচ্ছি। ২০২১-এর জানুয়ারিতে আসছে।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wrestler babita phogat welcomes baby boy

Next Story
লক্ষ্মী এল বিরুষ্কার সংসারে, সুখবর দিলেন বিরাট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com