বড় খবর

ভারতের বিরুদ্ধে ফাইনালে চুল বাড়িয়ে নামার অনুমতি কিউয়ি তারকার! হেয়ারস্টাইলে ‘ছিটকে গেল’ দুনিয়া

ভারতের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দু ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ড দলকে ভরসা জোগাচ্ছেন গ্র্যান্ডহোম।

ভারতের বিরুদ্ধে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। সেই জন্যই হাতে অস্ত্র মজুত করে খেলতে নামছেন কিউয়ি অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। তবে কিউয়ি অলরাউন্ডার ম্যাচে খেলতে নামার আগেই নেট দুনিয়ায় আলোচনা শুরু করে দিয়েছেন। নয়া হেয়ারস্টাইল নিয়ে। তারকা আশির দশকের মূলেট হেয়ারস্টাইল নিয়ে খেলবেন ভারতের বিরুদ্ধে।

আর কোহলিদের বিপক্ষে খেলতে নামার আগে কলিন ডি গ্র্যান্ডহোমের হেয়ারস্টাইল সবুজ সঙ্কেত পেয়ে গিয়েছে বোলিং কোচ শ্যেন জার্গেনসেনেরও। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে জার্গেনসেন এই বিষয়ে স্পষ্ট করে জানিয়েছেন।

আরো পড়ুন: বাংলাদেশ ম্যাচের আগেই দুঃসংবাদ! করোনায় আক্রান্ত জাতীয় দলের তারকা

তারকা অলরাউন্ডারের হেয়ারস্টাইলকে থাম্বস আপ জানানোর সময়েই জার্গেনসেন জানিয়ে দিয়েছেন, গ্র্যান্ডহোমের হেয়ারস্টাইল পছন্দ করেছেন তাঁর স্ত্রী-ও। সাংবাদিক সম্মলেনে কিউয়ি কোচের বক্তব্য, “আমি ওঁর চুলের স্টাইলকে স্বাগত জানিয়েছি। আমার স্ত্রীরও বেশ পছন্দের ওঁর হেয়ারস্টাইল। কারণ না জানালেও ও সরাসরি নিজের পছন্দ জানিয়ে দিয়েছে। ড্রেসিংরুমে এবং মাঠে নিশ্চিত এই হেয়ারস্টাইল বিনোদনের বিষয় হয়ে দাঁড়াবে। ইন্ডোর নেটে ব্যাট করে প্যাভিলিয়নে ফেরার সময় ওঁকে সবাই স্টান্ডিং ওভেশন দিয়েছে। এটা দারুণ মজার বিষয় হতে চলেছে।”

ভারতের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে নামার আগে ইংল্যান্ডের বিরুদ্ধে দু ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ড দলকে ভরসা জোগাচ্ছেন গ্র্যান্ডহোম। নিউজিল্যান্ডের জার্সিতে ৩৪ বছরের এই তারকা ২৫টি টেস্ট, ৩৬টি টি২০ এবং ৪২টি একদিনের ম্যাচ খেলেছেন। ইংল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে খেলতে নেমে প্রথম টেস্টের প্রথম ইনিংসে অবশ্য সফল হতে পারেননি তিনি। রানের খাতা খোলার আগেই আউট হয়ে গিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wtc final 2021 colin de grandhommes weirdo hairstyle before summit clash against india wins the internet

Next Story
মিলখা সিং কি প্রয়াত, তুমুল জল্পনায় এবার মুখ খুললেন হাসপাতাল অধিকর্তা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com