scorecardresearch

বড় খবর

রীতিমত চাপে ভারত, তবু মাঠেই ভাংড়া নাচ কোহলির! দেখুন চমকে দেওয়া ভিডিও

WTC final 2021, India vs New Zealand: ভারত সমর্থকরা মাঠেই ভাংড়ার বিট বাজাচ্ছিলেন। তা শুনেই রীতিমত নাচতে থাকেন কোহলি।

ম্যাচে ভারত যথেষ্ট চাপে। ভারত মাত্র ২১৭ রানে অলআউট হয়ে যাওয়ার পর দুই কিউয়ি ওপেনার টম ল্যাথাম এবং ডেভন কনওয়ে মজবুত সূচনা করে দিয়েছেন। এমন চাপের সময়েই বিরাট কোহলিকে দেখা গেল ভাংড়ার তালে তালে নাচছেন। যা দেখে অবাক ক্রিকেট মহল।

মাঠে প্রাণবন্ত থাকতে ভালোবাসেন। উচ্ছ্বাস হোক বা ক্ষোভ- সরাসরি প্রকাশ করতে কখনই দ্বিধা করেননা তিনি। সেই কারণেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের মহারণে ভারত কিছুটা পিছিয়ে থাকলেও ভাংড়ার তালে তালে কোমড় দোলাতে সময় নিলেন না।

আরো পড়ুন: শততম টেস্টে ‘প্রাপ্য সম্মান’ দেয়নি ভারত! চরম আক্ষেপ রস টেলরের গলায়

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ভারতকে সমর্থন করতে হাজির হয়েছেন অফিসিয়াল ফ্যান গ্রুপ ভারত আর্মি-র বেশ কিছু সদস্য। তাঁরাই সারাক্ষণ ঢাকের তালে ভাংড়ার বোল তুলছেন। বিরাটকে নিয়ে ছড়াও গাইছেন তাঁরা। জনপ্রিয় কুইন ব্যান্ডের গান “উই উইল রক ইউ”-র আদলে কোহলিকে নিয়েও গান রচনা করেছেন তাঁরা। টুইটারে আইসিসি তা শেয়ারও করেছে।

আর সমর্থকদের তাই আনন্দ দিয়ে বিরাটকে দেখা গেল রীতিমত খোশমেজাজে ভাংড়ার তালে তালে নাচতে। স্লিপ কর্ডনে রোহিত শর্মা এবং চেতেশ্বর পূজারার সঙ্গে ফিল্ডিং করছিলেন। সেই সময় পূজারা-রোহিতরা খেলায় মজে থাকলেও, বিরাট ভাংড়ার বিট বেশ উপভোগ করলেন।

সোশ্যাল মিডিয়ায় কোহলির এই নাচের ভিডিও পোস্ট করা হতেই মুহূর্তেই তা ভাইরাল। সমর্থকরা লিখতে থাকেন, “মাঠ হোক বা মাঠের বাইরে- কোহলি সবসময়েই ভাংড়া উপভোগ করেন।” একজন আবার লিখলেন, “ম্যাচ জিতলে কোহলির সঙ্গেই আমরা ভাংড়া নাচব।”

অধিনায়ক হিসাবে কোহলি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে খেলতে নেমেই রেকর্ড করে ফেলেছেন। জাতীয় দলের সবথেকে বেশি নেতৃত্ব দেওয়া অধিনায়ক হিসাবে কোহলি (৬১তম) পেরিয়ে গিয়েছেন ধোনিকেও। এই ম্যাচেই প্রথম ইনিংসে ৪৪ রান করার ফাঁকে কোহলি টেস্টে ৭৫০০ রানও করে ফেলেছেন।

এদিকে, ম্যাচে ভারতের ২১৭ রানের জবাবে ব্যাট করতে নেমে তৃতীয় দিনের শেষে নিউজিল্যান্ড ১০১/২। শেষ ওভারে ইশান্ত শর্মা ফেরান হাফসেঞ্চুরিয়ন ডেভন কনওয়েকে। দক্ষিণ আফ্রিকাজাত এই কিউয়ি তারকাই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে প্রথম হাফসেঞ্চুরি করলেন। ভারত ২১৭ রানে অলআউট হয়ে যাওয়ার পরে নিউজিল্যান্ডের দুই ওপেনার শুরুর পার্টনারশিপেই ৭০ তুলে দিয়েছিল। রবিচন্দ্রন অশ্বিন প্রথমে ভারতকে ব্রেকথ্রু দেন টম ল্যাথামকে (৩০) ফিরিয়ে। তারপরে দিনের শেষে কনওয়ের উইকেট। ক্রিজে আপাতত ব্যাট করছেন অধিনায়ক কেন উইলিয়ামসন (১২) এবং সদ্য নামা রস টেলর (০)। ভারতের থেকে প্রথম ইনিংসে কিউয়িরা এখনো ১১৬ রানে পিছিয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Wtc final 2021 india vs new zealand virat kohli seen shaking his leg to bharat armys bhangra beats