বড় খবর

কোহলিরা একে অন্যের সঙ্গে দেখা করতে পারবেন না! ইংল্যান্ডে কড়া নিয়মে বন্দি টিম ইন্ডিয়া

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারত পাঁচ টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে ২৪ ঘন্টা আগেই ইংল্যান্ডে উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। তবে এর মধ্যেই জানা গেল, বিলেতের মাটিতে পা রেখে কড়া নিয়ম কানুনে বন্দি জাতীয় দল। অক্ষর প্যাটেল জানালেন, তিন দিন সাউদাম্পটনে হার্ড কোয়ারেন্টাইন পালন করতে হবে তাঁদের। এই ৭২ ঘন্টা সময়সীমা পেরোলেই অনুশীলনে নামতে পারবেন কোহলিরা। এই তিন দিন সময়সীমার মধ্যে একে অন্যের সঙ্গে কথাবার্তা বলতেও পারবেন না।

সাউদাম্পটনে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের ফাইনাল ১৮ জুন। ফলে ফাইনালে নামার আগে নিউজিল্যান্ড জোড়া ইংল্যান্ড টেস্ট খেলে পর্যাপ্ত প্রস্তুতির সুযোগ পেলেও ভারতীয় দল প্রস্তুতির জন্য বেশি সময় পাবে না।

আরো পড়ুন: ১০ জনের হয়েও দুরন্ত লড়াই ইন্ডিয়ার! চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে হার ১ গোলে

ইংল্যান্ডে পাড়ি দেওয়ার আগে মুম্বইয়ে একপ্রস্থ কোয়ারেন্টাইন পর্ব সেরে এসেছে টিম ইন্ডিয়া। এরপর বিলেতেও ছোটখাটো নিভৃতাবাস পর্ব সারার মুখে। চার্টার্ড ফ্লাইটে মুম্বই থেকে ইংল্যান্ডে উড়ে যাওয়ার সময় একটি ভিডিও তোলা হয়েছিল টিম ইন্ডিয়ার। সেই চার্টার্ড ফ্লাইটে মহিলা দলও ছিল।

লন্ডনে ল্যান্ড করার পরে দু-ঘন্টার বাস জার্নি করে সাউদাম্পটনে পৌঁছেছে টিম ইন্ডিয়া। যাইহোক, বিসিসিআইয়ের টুইটার একাউন্টে পোস্ট করা সেই ভিডিওতে বলা হয়েছে, “খুব ভালো ঘুম হল। আপাতত কোয়ারেন্টাইন সারার পরিকল্পনা রয়েছে। আমাদের বলা হয়েছে একে অন্যের সঙ্গে তিন দিন দেখা সাক্ষাৎ করতে পারব না। আপাতত সেই সময়টুকুই কোয়ারেন্টাইন সারতে হবে।”

এদিকে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারত পাঁচ টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে। মহিলা দল আবার ইংল্যান্ডের বিপক্ষে একটা টেস্ট খেলার পর তিনটে করে ওয়ানডে এবং টি২০ খেলবে। জুনের ১৬ তারিখে মহিলা দল একমাত্র টেস্ট খেলতে নামছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wtc final 2021 team india cricketers will not be able to meet each other during hard quarantine period in southampton

Next Story
আমাদের বাঁচান! সৌরভের কাছে চিঠি দিয়ে কাতর আর্জি বোর্ডের ‘বৃদ্ধ’ স্কোরারদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com