scorecardresearch

বড় খবর

সামির বিষাক্ত বাউন্সারে নাকি আহত কোহলি! তীব্র গুজবে ধ্বস্ত ভারতীয় ক্রিকেট

WTC final 2021: ১৮ জুন মাঠে নামছে ভারত-নিউজিল্যান্ড। তার আগেই বিরাট কোহলির চোট নিয়ে উত্তাল ক্রিকেট মহল। তবে জানা গিয়েছে, সব-ই জল্পনা।

সামির বিষাক্ত বাউন্সারে নাকি আহত কোহলি! তীব্র গুজবে ধ্বস্ত ভারতীয় ক্রিকেট

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের একসপ্তাহও বাকি নেই। এর মধ্যে বড়সড় গুজব ছড়িয়ে পড়ল ক্যাপ্টেন বিরাট কোহলিকে ঘিরে। অনুশীলনে নেমেই নাকি মহম্মদ শামির বাউন্সারে আহত হয়েছেন তিনি। এই গুজব সত্যি হলে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে নামতে পারবেন না কোহলি। কারণ চোটের কারণে তাঁকে নাকি ৬-৮ সপ্তাহ মাঠের বাইরে কাটাতে হতে পারে। যদিও এই বিষয়ে সরকারিভাবে বোর্ডের তরফে এখনো কিছু জানানো হয়নি।

আজ তকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ক্রীড়া সাংবাদিক বিক্রান্ত গুপ্তা কোহলির সম্ভাব্য চোট নিয়ে একাধিক বিশেষজ্ঞের সঙ্গে আলোচনা করেছেন স্টুডিওতে বসে।

আরো পড়ুন: ধাওয়ানই ক্যাপ্টেন, শ্রীলঙ্কা সফরের দল ঘোষণায় একের পর এক চমক

ইংল্যান্ডে গিয়ে হার্ড কোয়ারেন্টাইন শেষে ভারতীয় দল আগেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে প্রস্তুতিতে নেমে পড়েছে। আজ তকের সেই লাইভ অনুষ্ঠানেই বিক্রান্ত গুপ্তা জানান, “গুজব ছড়িয়ে পড়েছে কোহলি নাকি ফিট নন। অনুশীলনে নাকি শামির বল সরাসরি আঘাত করেছিল তাঁকে। হালকা ইনজুরিও নাকি হয়েছে। তবে এমনটা কিছুই নয়। এগুলো সব-ই গুজব। বিরাট কোহলি পুরোপুরি ফিট রয়েছেন।”

বৃহস্পতিবার জসপ্রীত বুমরা, মহম্মদ শামি, অজিঙ্কা রাহানে এবং বিরাট কোহলি একসঙ্গে অনুশীলনে নেমেছিলেন। মেগা ফাইনালে নামার আগে পরিবেশের সঙ্গে ধাতস্থ হওয়ার জন্য এখনো একসপ্তাহ সময় পাচ্ছেন টিম ইন্ডিয়ার তারকারা। ক্যাপ্টেন হিসাবে কখনো আইসিসি খেতাব জেতেননি কোহলি। এবার সেই ট্রফি খরা কাটানোর বড়সড় সুযোগ উপস্থিত তাঁর সামনে।

তবে ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগে চোট আঘাতে নিউজিল্যান্ড ক্রিকেটাররা। কনুইয়ে চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে এজবাস্টনে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি কেন উইলিয়ামসন। কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, ফাইনালের আগে বিশ্রামের উদ্দেশেই কেন উইলিয়ামসনকে বাইরে রাখা হয়েছে।

“কেনকে একটা টেস্টে বাইরে রাখার সিদ্ধান্ত মোটেই সহজ নয়। তবে এই সিদ্ধান্ত বেশ উপযুক্ত। ব্যাট করার সময় কনুইয়ে যে প্রদাহ হচ্ছে, তা কমানোর জন্য ইঞ্জেকশন দেওয়া হয়েছে। আর বিশ্রাম, রিহ্যাব করলেই একমাত্র পুরোপুরি ফিট হয়ে উঠবে ও।” বলেছেন কিউয়ি কোচ গ্যারি স্টিড। চোটের সমস্যায় রয়েছেন কিউয়ি উইকেটকিপার বিজে ওয়াটলিংয়েরও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Wtc final 2021 virat kohlis rumoured injury after being hit by mohammed shami bouncer rocks indian cricket ahead of final against new zealand