WV Raman shares sarcastic tweet after Sourav Ganguly's speculative post Sports: আমিও পদত্যাগ করলাম! সৌরভকে বিদ্রূপে ভরিয়ে সাহসী মন্তব্য KKR-এর ট্রফিজয়ী কোচের | Indian Express Bangla

আমিও পদত্যাগ করলাম! সৌরভকে বিদ্রূপে ভরিয়ে সাহসী মন্তব্য KKR-এর ট্রফিজয়ী কোচের

সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট নিয়ে কম জলঘোলা হয়নি। মহাতারকাকে খোঁচা দিয়েই এবার বার্তা রামনের।

আমিও পদত্যাগ করলাম! সৌরভকে বিদ্রূপে ভরিয়ে সাহসী মন্তব্য KKR-এর ট্রফিজয়ী কোচের

টুইটারে বুধবার নতুন যাত্রার কথা উল্লেখ করে ব্যাপক জল্পনার জন্ম দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এক টুইটে নড়ে গিয়েছিল ক্রিকেট বিশ্ব। বোর্ড সভাপতির পদ থেকে সৌরভ সরে দাঁড়াচ্ছেন কিনা, তা নিয়েও আলোচনা শুরু যায়। সঙ্গে বলা হতে থাকে রাজ্যসভার সাংসদ হচ্ছেন তিনি।

বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায় টুইট করেছিলেন, “১৯৯২ সালে ক্রিকেট কেরিয়ার শুরুর পর থেকে ৩০ বছর অতিক্রান্ত। ক্রিকেট আমাকে অনেক কিছুই দিয়েছে। সবথেকে বড় বিষয় ক্রিকেট আমাকে সকলের সমর্থন জুগিয়েছে। এই যাত্রাপথে যাঁরা আমাকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, অংশ হয়েছেন, তাঁদের প্রত্যেকের প্রতি। আজ এমন কিছু শুরু করতে চলেছি, যাতে আমার অনুভব অনেকে উপকৃত হবে। জীবনের নতুন অধ্যায় শুরু করার পরেও সেই একই সমর্থন পাব, আশা করি।”

তবে সমস্ত জল্পনায় জল ঢেলে তৎক্ষণাৎ বোর্ড সচিব জয় শাহ জানিয়ে দিয়েছিলেন, সৌরভ মোটেই সভাপতির পদ থেকে সরছেন না। জানিয়ে দেন, যথারীতি সভাপতি হিসাবেই কাজ করে যাবেন বঙ্গতনয়।

আরও পড়ুন: গুজরাটের জয়ে নেচে-কুঁদে অস্থির জয় শাহ! বোর্ডের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে ব্যাপক বিতর্ক

এই বিষয়ে আরও আলোচনার ইঙ্গিত দিয়ে এবার সৌরভকে ব্যাঙ্গাত্মক টুইটে ঠুকলেন ডব্লিউ ভি রামন। তিনি মাইক্রো ব্লগিং সাইটে লিখলেন, “আমি পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি এই বিষয় থেকে যে জল্পনা জীবনের অন্যতম স্থায়ী চরিত্র।”

মাদ্রাজে জন্ম। দেশের জার্সিতে রামন আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়েছেন ১৯৮৮ থেকে ১৯৯৭ পর্যন্ত। টিম ইন্ডিয়ার হয়ে ১১ টেস্ট এবং ২৭টি একদিনেট ম্যাচ খেলার নজিরও রয়েছে তাঁর। আন্তর্জাতিক ক্রিকেটে একটি শতরান সহ সাতটি অর্ধশতরান করার কীর্তি রয়েছে তাঁর। ১৯৮৮ সালে ইডেন গার্ডেন্সে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে অভিষেক ঘটে তাঁর।

আরও পড়ুন: সৌরভের ভবিষ্যৎ জানিয়ে দিলেন জয় শাহ, সমস্ত আগুনে জল ঢাললেন এক বার্তাতেই

২০১০-এ বাংলা দলের কোচ হয়েছিলেন। ২০১২-য় কেকেআরের ব্যাটিং কোচ হিসেবে আইপিএল ট্রফিও জিতেছিলেন। তিনিই কিনা এবার সৌরভকে খোঁচা দিয়ে টুইট করতে দ্বিধা করলেন না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Wv raman shares sarcastic tweet after sourav gangulys speculative post

Next Story
KKR চ্যাম্পিয়ন, আগেই বুঝেছিলেন শাহরুখ! নাইটদের কীর্তি হঠাৎ চর্চায়, দেখুন ভিডিও