যুবিকে ধ্বংস করেছেন ধোনি! পাকিস্তান ম্যাচের আগেই বিস্ফোরক তারকার পিতা

সরাসরি ধোনির নাম না করলেও, যোগরাজের লক্ষ্য যে ধোনি, তা বুঝতে সমস্যা হয়না। বিশ্বকাপ চলছে। তাই এখন কোনও বিতর্ক তৈরি করবেন না বলেই সেই ব্যক্তির নাম প্রকাশ করেননি তিনি।

By: New Delhi  June 15, 2019, 6:03:49 PM

বিশ্বকাপ চলছে। তার মাঝেই অবসরের ঘোষণা করে ফেলেছিলেন যুবরাজ সিং। অবসরের পরে সপ্তাহখানেকও পেরোল না। তার মধ্যেই বিস্ফোরক যুবরাজের বাবা যোগরাজ সিং। তিনি সরাসরি জানিয়ে দিলেন, ভারতীয় ক্রিকেটের বিশ্রী রাজনীতির শিকার হয়েছেন যুবরাজ। আর নেপথ্যে রয়েছে স্বয়ং ধোনি।

তবে সরাসরি নাম নেননি যুবির বিখ্যাত বাবা! নাম না নিলেও তাঁর তির সরাসরি ধোনির দিকে। যুবরাজের গোটা ক্রিকেট কেরিয়ারই ঘাত-প্রতিঘাতে ভরা। মাঠ ও মাঠের বাইরে ফ্ল্যামবয়েন্ট চরিত্র। একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। বিশ্বকাপে দেশকে জিততে সাহায্য করেছেন। তারপরে মারণ রোগে আক্রান্তও হয়েছিলেন। তবে সবকিছুকে হারিয়ে বাইশগজে ফিরেও এসেছিলেন।

আরও পড়ুন

ম্যাচের আগেই পাকিস্তান ‘জয়’ ধোনির, সৌহার্দ্যের বার্তায় হৃদয় চুরি

যাইহোক, যুবির মতোই ঘৃন্য রাজনীতির শিকার নাকি হয়েছিলেন গৌতম গম্ভীর, বীরেন্দ্র শেওয়াগ, লক্ষ্মণরা। জাতীয় এক সংবাদমাধ্যমে এমনটাই দাবি করছেন যুবরাজের পিতা। তিনি সাফ জানিয়েছেন, এমনটা অনেকের সঙ্গেই ঘটেছে। সব জানি, কেন এসব হয়েছিল। স্রেফ একজনই এর জন্য দায়ী।

সরাসরি ধোনির নাম না করলেও, যোগরাজের লক্ষ্য যে ধোনি, তা বুঝতে সমস্যা হয়না। বিশ্বকাপ চলছে। তাই এখন কোনও বিতর্ক তৈরি করবেন না বলেই সেই ব্যক্তির নাম প্রকাশ করেননি তিনি। তবে বিশ্বকাপের পরেই সেই ক্রিকেটারের নাম প্রকাশ করার বার্তা দিয়ে তিনি বলেন, “আমি মোটেই সবকিছু চুপচাপ মেনে নেব না। সব সময় সত্যের পক্ষে থাকব। সত্যি প্রকাশ করার পরে কেউ আমার সামনে এসে দাঁড়ানোর সাহস পাবে না। এই মুহূর্তে বিশ্বকাপের জন্য চুপ রয়েছি। চাই না, বিশ্বকাপের সময় দলকে বিড়ম্বনায় ফেলতে।”

এরপরেই যোগরাজের বিস্ফোরক সংযোজন, “গত ১৫ বছর ধরে সেই ব্যক্তি এমন কদর্য রাজনীতি করছে যে অনেক ক্রিকেটারকেই সমস্যায় ফেলে দিয়েছে। বিশ্বকাপের পরেই ওঁর নাম ফাঁস করব।” ধোনি বনাম যোগরাজ দ্বৈরথ অবশ্য এবারেই প্রথম নয়। এর আগে একাধিকবার যোগরাজ সিং ধোনিকে নিশানা বানিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yograj singh hints dhoni ended yuvrajs career prematurely

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং