ধোনির অসম্মানজনক বিদায় প্রাপ্য় বলেই টুইট পাক মন্ত্রীর

নিউজিল্য়ান্ডের কাছে সেমিফাইনাল হেরেই বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। বিদায়ের পর থেকেই বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠেছে ক্রিকেটের শো-পিস ইভেন্টে মহেন্দ্র সিং ধোনির ভূমিকা নিয়ে।

By: Karachi  Published: Jul 13, 2019, 12:24:05 PM

নিউজিল্য়ান্ডের কাছে সেমিফাইনাল হেরেই বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। বিদায়ের পর থেকেই বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠেছে ক্রিকেটের শো-পিস ইভেন্টে মহেন্দ্র সিং ধোনির ভূমিকা নিয়ে। মন্থর ক্রিকেট এবং অতিরিক্ত ডট বল খেলার প্রবণতার জন্য়ই সমালোচিত হয়েছেন মাহি। কথা হচ্ছে ধোনির অবসর নিয়েও।

আর এসবের মাঝেই পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের বালোচিস্তান চ্যাপ্টারের প্রাক্তন তথ্য় সচিব ও দলের সাইবার ফোর্সের প্রতিষ্ঠাতা সালার সুলতানজাই ধোনির বিরুদ্ধে তোপ দাগলেন। অত্যন্ত ঘৃণ্য একটি টুইট করলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটারকে নিয়ে। তিনি লিখলেন, “ধোনি তুমি ভদ্রলোকের খেলাটা দূষিত করেছ ফিক্সিং আর পক্ষপাততুষ্ঠতায়। এরকম অসম্মানজনক বিদায়ই তোমার প্রাপ্য়।”

আরও পড়ুন: অভিমানে টিম ইন্ডিয়াকে ‘না’ ধোনির! অবসর কি শীঘ্রই

এখানেই শেষ নয়, পাক সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের মন্ত্রী ফাওয়াদ চৌধুরিও ভারতের হারের পর টুইট করে লিখেছেন, “নিউজিল্যান্ডই পাকিস্তানের নতুন ভালবাসা।” আর এই দুই টুইটের পরেই নেটিজেনরা ঝড় তুলে দিয়েছেন সোশাল মিডিয়ায়।

ধোনি সম্ভবত, অগাস্টের ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন না ভারতীয় দলের সঙ্গে। সরকারিভাবে এখনও জানানো না হলেও টিম ইন্ডিয়ার অন্দরমহলের খবর অনুযায়ী, ধোনি ক্যারিবিয়ান সফরে যেতে উৎসাহী নন। বারংবার অবসর বিতর্কের পরে ধোনি আপাতত কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকতে চাইছেন বলেই জানা যাচ্ছে। জল্পনা, হয়তো দেশে ফিরেই সাংবাদিক সম্মেলন ডেকে অবসর ঘোষণা করে দিতে পারেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: You deserved such disgraceful exit: Pakistani minister shares hateful tweet on MS Dhoni after India's WC exit

Advertisement