scorecardresearch

বড় খবর

ছেলের নাম ঠিক করে ফেললেন যুবরাজ, সবাইকে প্ৰথমবার দেখিয়ে দিলেন ছবিও, দেখুন

পাঁচ মাস আগে বাবা হয়েছিলেন যুবরাজ সিং। এবার সন্তানের নাম প্রকাশ করলেন তারকা ক্রিকেটার।

চলতি বছরের জানুয়ারিতে যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ প্ৰথম সন্তানকে স্বাগত জানিয়েছেন। সেই সময় তারকা দম্পতি নিজেদের সন্তানের নাম তো বটেই ছবিও প্রকাশ করেননি। অপেক্ষা করলেন পিতৃদিবস পর্যন্ত। রবিবার সন্তানের ছবি যেমন প্রকাশ করলেন, তেমন নামও জানিয়ে দিলেন। যুবরাজ-হ্যাজেলের সন্তানের নাম ওরিয়ন কিচ সিং।

যুবরাজ সিং সন্তানের দারুণ একজোড়া ছবি পোস্ট করে নিজের ‘পুত্তরের’ নাম জানালেন। টুইট করে ক্যাপশনে লিখলেন, “পৃথিবীতে তোমাকে স্বাগত ওরিয়ন হ্যাজেল সিং। মাম্মি এবং ড্যাডি তাঁদের ছোট্ট পুত্তরকে ভালোবাসে। প্রতিটা হাসির সঙ্গেই তোমার চোখ মিটমিট করে উঠছে। তারাদের মধ্যে তোমার নাম লেখা হয়ে থাকবে।”

জাতীয় দলের একসময়ের সুপারস্টার জানালেন, কেন তাদের পুত্রের নাম ওরিয়ন। ওরিয়ন নক্ষত্রের নাম থেকেই পুত্রের নাম। আর স্ত্রীর পদবি ছেলের নামের সঙ্গে জুড়ে দেওয়ার ভাবনাও যুবরাজের। হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে যুবরাজ সিং জানিয়েছেন, “ওরিয়ন একটি নক্ষত্রের নাম। আর প্রত্যেক পিতা-মাতার কাছে তাঁদের সন্তানরা নক্ষত্রের মতই। হ্যাজেল যখন অন্তঃসত্ত্বা অবস্থায় হাসপাতালের বিছানায় শুয়ে ছিল, সেই সময় কিছু একটা এপিসোড থেকে এই নাম মাথায় আসে। হ্যাজেলের এই নাম বেশ পছন্দ হয়। চেয়েছিলাম হ্যাজেলের নামের শেষ অক্ষর যেন পুত্রের নামের সঙ্গে জুড়ে থাকে। এভাবেই এল আমাদী ছেলের নাম।”

আরও পড়ুন: টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় কারা কারা পাচ্ছেন সুযোগ! আগেভাগে বড় আপডেট সৌরভের

বিশেষ দিনে বাবা হওয়ার অনুভূতি কেমন, তা-ও ব্যক্ত।করেছেন দেশের জার্সিতে।জোড়া বিশ্বকাপ জেতানোর নায়ক। “এটা এতটাই বিশেষ অনুভূতি যে ভাষায় প্রকাশ করা যায় না। যখন আমার নিজেরই একটা অংশ স্ত্রীর গর্ভ থেকে বেরিয়ে আসে, তখন তা সমস্ত অনুভূতিতে ছড়িয়ে যায়। আর সন্তান যখন ভূমিষ্ঠ হল, তা অবর্ণনীয় এক অভিজ্ঞতা। প্ৰথম বার পিতৃত্বের স্বাদ পেয়ে বুঝতে পারছিলাম না কী বলব।” বলেছেন যুবরাজ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuvraj singh hazel keech share name of their new born son on occasion of fathers day