বিরাট-বুমরার সিক্স প্য়াকে মুগ্ধ যুবি, ‘ফিটনেস আইডল’ বললেন তাঁদের

দ্বীপপুঞ্জের দেশে সি-বিচের মজা উপভোগ করেছিল টিম ইন্ডিয়া। এনাদের মধ্য়ে আলাদা করে নজর কেড়েছিল বিশ্বের এক নম্বর ব্য়াটসম্য়ান বিরাট এবং বাইশ গজের সেরা বোলার বুমরা।

By: Punjab  August 22, 2019, 4:39:53 PM

ম্য়াচে নামার ২৪ ঘণ্টা আগে বিরাট কোহলি অ্যান্ড কোং অ্যান্টিগার সমুদ্রে জলকেলি করেছিল। আর সেই ছবি ভারত অধিনায়ক কোহলি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেই ছবিতে দেখা গিয়েছিল ভারতীয় দলের সদস্য়রা খালি গায়ে আর শর্টস পরেই জলে নেমেছিলেন, একেবারে স্নানের আদর্শ পোশাকে।

দ্বীপপুঞ্জের দেশে সি-বিচের মজা উপভোগ করেছিলেন ময়ঙ্ক আগরওয়াল, জসপ্রীত বুমরা, ইশান্ত শর্মা, ঋষভ পন্থ, অজিঙ্ক রাহানে, রোহিত শর্মা ও কেএল রাহুলরা। এনাদের মধ্য়ে আলাদা করে নজর কেড়েছিল বিশ্বের এক নম্বর ব্য়াটসম্য়ান বিরাট এবং বাইশ গজের সেরা বোলার বুমরা। তাঁদের নির্মেদ শরীরে ফুটে ওঠা সিক্স প্য়াক ‌অ্য়াবের তারিফ করেছিলেন অনেকেই।

আরও পড়ুন: ম্যাচের আগে জলকেলিতে মাতল টিম ইন্ডিয়া

 

View this post on Instagram

 

Sun soaking with @virat.kohli and the team ????????

A post shared by jasprit bumrah (@jaspritb1) on

এবার বিরাট-বুমরার সুঠাম চেহারায় মুগ্ধ যুবরাজ সিং। সদ্য় আন্তর্জাতিক ক্রিকেটকে অবসর জানানো যুবির মতে ‘ফিটনেস গোল’-এর আদর্শ উদাহরণ তাঁরা।

বুমরা নিজের ইনস্টাগ্রামে কিং কোহলির সঙ্গে সমুদ্রস্নানের একটি ছবি পোস্ট করে লিখেছেন, “সান সোকিং উইথ বিরাট কোহলি অ্যান্ড দ্য় টিম”। সেখানেই যুবি কমেন্ট করে লিখেছেন, “ওহো ফিটনেস আইডল”।

একথা আর নতুন করে বলার প্রয়োজন নেই যে, কোহলির হাত ধরেই ভারতীয় দল আজ আমূল বদলে গেছে। ফিটনেসের সংজ্ঞাটাকেই তিনি অন্য় জায়গায় নিয়ে গিয়েছেন তিনি। দলের অনেক সদস্য়ই আজ কোহলির দেখানো পথে হেঁটে নিজেদের সেরার সেরা ফিট অ্যাথলটি তৈরি করার চেষ্টা করছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh praises virat kohli jasprit bumrah six pack

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X