যুবরাজের সঙ্গে মহারাজের কথোপকথন কি শুনেছেন? ছুঁয়ে যাবে মন

যুবরাজ থেকে শুরু করে হরভজন সিং, বীরেন্দ্র শেহওয়াগ, জাহির খান ও আশিস নেহরার মতো ক্রিকেটাররা বারবার বলেছেন যে, তাঁদের কেরিয়ারে সৌরভের অবদান কত'টা। তাঁদের চোখে সেরা অধিনায়কই সৌরভ।

By: London  June 11, 2019, 3:29:51 PM

সোমবারই আন্তর্জাতিক ক্রিকটকে আলবিদা বলেছেন যুবরাজ সিং। মুম্বইয়ের এক হোটেলে সাংবাদিক বৈঠক করে প্রত্যাশিত এই ঘোষণা করেছিলেন তিনি। যুবির অবসরের খবর পাওয়ার পরই দেশ-বিদেশের ক্রিকেটাররা টুইটারে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন ভারতের বিশ্বকাপ জয়ী এই যোদ্ধাকে।

তালিকায় বাদ যাননি প্রায় কেউই। কিন্তু গতকাল রাতের দিকে একটি টুইট বার্তাই আলাদা নজর কেড়ে নিয়েছিল। টুইট করেছিলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। যাঁর ক্য়াপ্টেনসিতেই যুবরাজ হয়ে উঠেছিলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র। সৌরভ লিখলেন, “ডিয়ার ইউভ, প্রতিটা ভাল জিনিসই শেষ হয়। এটা তোমাকে আগেই বলেছিলাম। অসাধারণ একটা  ব্য়াপার ঘটল। তুমি আমার ভাইয়ের মতো। ভীষণ কাছের একজন। কেরিয়ার শেষ করার পর এখন আরও কাছের হয়ে গেছ। গোটা দেশ তোমার জন্য গর্বিত। অনেক ভালবাসা এই অসাধারণ কেরিয়ারের জন্য়।” যুবরাজও এই টুইট পাওয়ার পর কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁর প্রাক্তন ক্যাপ্টেনকে। যুবি লেখেন, “দাদি দেশের হয়ে আমাকে খেলার সুযোগ করে দেওয়ার জন্য় অনেক ধন্য়বাদ। তোমার জন্য়ই আমার স্বপ্নপূরণ হয়েছে। তুমি আমার কাছে বরাবর স্পেশাল হয়েই থাকবে।”

আরও পড়ুন: যুবিকে ‘থ্যাঙ্ক ইউ’ বলল আইসিসি, টুইটারে ক্রিকেটারদের শুভেচ্ছার বন্যা

যুবরাজ থেকে শুরু করে হরভজন সিং, বীরেন্দ্র শেহওয়াগ, জাহির খান ও আশিস নেহরার মতো ক্রিকেটাররা বারবার বলেছেন যে, তাঁদের কেরিয়ারে সৌরভের অবদান কত’টা। তাঁদের চোখে সেরা অধিনায়কই সৌরভ। যুবরাজ বিদায়লগ্নেও সৌরভের কথা বলেছিলেন। তিনি সাংবাদিক বৈঠকে বলেছিলেন, “ক্রিকেট আমাকে অনেক বন্ধু আর সিনিয়র দিয়েছে। আমি সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে কেরিয়ার শুরু করেছিলাম। আমার আইডল শচীন তেন্ডুলকরের সঙ্গে খেলেছি। ভিভিএস লক্ষ্মণ, রাহুল দ্রাবিড় এবং জাভাগল শ্রীনাথের মতো কিংবদন্তিদের পেয়েছি। ২০১১ বিশ্বকাপে আমি এমএস ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জিতেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singhs reply to dadi sourav gangulys congratulatory tweet is winning the internet110992

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X