বেতন না পাওয়ায় মাঠেই নামতে চাইলেন না ক্রিকেটাররা, দু’ঘণ্টা পর শুরু হল যুবরাজদের ম্য়াচ

বকেয়া বেতন না পাওয়ার প্রতিবাদে টিম বাসেই উঠতে চাইল না ক্রিকেটাররা। গত বুধবার ঠিক এই কারণেই জিটিটোয়েন্টি (২০১৯ গ্লোবাল টিটোয়েন্টি কানাডা) ম্য়াচ দু'ঘণ্টা পরে শুরু হলো।

By: Published: August 8, 2019, 12:18:42 PM

বকেয়া বেতন না পাওয়ার প্রতিবাদে টিম বাসেই উঠতে চাইল না ক্রিকেটাররা। গত বুধবার ঠিক এই কারণেই জিটিটোয়েন্টি (২০১৯ গ্লোবাল টিটোয়েন্টি কানাডা) ম্য়াচ দু’ঘণ্টা পরে শুরু হলো। কানাডায় যুবরাজ সিংয়ের টরন্টো ন্যাশনালস এবং মন্ট্রিয়াল টাইগার্সের খেলার আগে এমনটাই ঘটল। জানাচ্ছে ইএসপিএনক্রিকইনফো।

ইএসপিএনক্রিকইনফো যে রিপোর্ট প্রকাশ করেছে সেখানে বলা হয়েছে, জিটিটোয়েন্টি লিগে অধিকাংশ খেলোয়াড়েরই বেতন আটকে রয়েছে। নামপ্রকাশে অনিচ্ছুক ক্রিকেটার বলেছেন,”যতক্ষণ না টাকা পাচ্ছি, আমরা খেলব না।” ভারতীয় সময় গতকাল রাত ১০টার সময় খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু প্রায় দু’ঘণ্টা পর ম্য়াচ শুরু হয়।

আরও পড়ুন: কানাডার লিগে ফিক্সিংয়ের অভিযোগ আকমলের! নজরে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার

টুর্নামেন্টের অফিসিয়াল টুইটার হ্য়ান্ডেল থেকে যে, টুইট করা হয়েছিল, সেখানে ম্য়াচ দেরিতে শুরু হওয়ার কারণ হিসেবে প্রযুক্তিগত সমস্য়ার কথাই বলা হয়েছিল। যদিও জিটিটোয়েন্টি-র এক সূত্র  ইন্ডিয়ানএক্সপ্রেসডটকমকে জানিয়েছে,” কিছু প্রক্রিয়াগত ইস্যুর জন্য় এই সমস্য়া হয়েছিল। কিন্ত এরপর টুর্নামেন্টের তিনজন অংশীদারের সঙ্গে কথা বলার পরেই বিষয়টা মিটে যায়। খেলা হচ্ছে।”

গতকাল যুবরাজ সিং পিঠের চোটের জন্য় খেলতে পারেননি। পাঞ্জাব পুত্তর এখনও পুরোপুরি চোট সারিয়ে উঠতে পারেননি বলেই টুইট করে জিটিটোয়েন্টি কানাডা।  যুবির পরিবর্তে ক্য়াপ্টেনসি করেন মোয়েসেস হেনরিকস। এই টুর্নামেন্টে যুবি এখনও পর্যন্ত পাঁচটি ম্য়াচে খেলেছেন যুবি। যথাক্রমে ১৪,৩৫, ৪৫, ৫১ ও ০* রান করেন তিনি।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singhs toronto nationals and montreal tigers refuse to play over undue salary

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement