scorecardresearch

বড় খবর

করোনা কালে বিয়ের সানাই ক্রিকেটে, সাতপাকে বাঁধা পড়বেন চাহাল-ধনুশ্রী

আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের অন্যতম অস্ত্র স্পিনার চাহাল। ৫২টি ওডিআইয়ের পাশাপাশি ৪২টি টি২০ ম্যাচ খেলেছেন চাহাল।

লকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেটের অন্দর মহলে বিয়ের সানাই বেজে গেল। বিয়ে করতে চলেছেন যুজবেন্দ্র চাহাল। বাগদানের ছবি শেয়ার করে প্রকাশ্যে শনিবারই তিনি জানিয়ে দিলেন এই খবর।

ট্রাডিশনাল পোশাক পড়েই কত্তা-গিন্নি ছবি শেয়ার করেছেন। চাহাল নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে লিখেছেন, “পরিবারের উপস্থিতিতে আমরা হ্যাঁ বলেছি।” এরপর হ্যাশট্যাগে ‘রোকা সেরিমনি’ জুড়ে দেন।

 

View this post on Instagram

 

We said “Yes” along with our families❤️ #rokaceremony

A post shared by Yuzvendra Chahal (@yuzi_chahal23) on

আরও পড়ুন

বল ছুঁড়ে ধোনিকে মারতে চেয়েছিলেন, এখনও অনুশোচনায় ভোগেন শোয়েব

যুজবেন্দ্র চাহালের হবু স্ত্রীর নাম ধনুশ্রী ভার্মা। চাহালের মতই তিনি একাধিক বিষয়ে সিদ্ধহস্ত। একসঙ্গে ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনুশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতা। নিজেকে ডাক্তার বলতেও পছন্দ করেন ধনুশ্রী। নিজের ইনস্টাগ্রামে নিজের পরিচয় হিসাবে এগুলোই তুলে ধরেছেন তিনি।

গত মাসেই যুজবেন্দ্র চাহালকে একটি ড্যান্সিং স্টেপ শিখিয়েছিলেন তিনি। সেই ভিডিও আপলোডও করা হয়।চাহাল নিজের বাগদানের খবর প্রকাশ্যে আনার পরেই ক্রিকেট দুনিয়া শুভেচ্ছা জানিয়েছে তারকা স্পিনারকে।

আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের অন্যতম অস্ত্র স্পিনার চাহাল। ৫২টি ওডিআইয়ের পাশাপাশি ৪২টি টি২০ ম্যাচ খেলেছেন চাহাল। ৫৫টি উইকেট নিয়ে সংক্ষিপ্ত ওভারের ফরম্যাটে চাহালই ভারতের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

কিছুদিনের মধ্যেই চাহালকে আরসিবির জার্সিতে আইপিএলে খেলতে দেখা যাবে। দুবাইতে এই টুর্নামেন্ট ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে চলবে ৫৩ দিন। ফাইনাল নভেম্বরের ১০ তারিখে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuzvendra chahal and dhanushree verma made it official during roka ceremony