ধাওয়া করেও ধোনির নাগাল পেলেন না চাহাল, তিনে নামতে চেয়ে রোহিতের কাছে হলেন ‘অপমানিত’

সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই-এর 'চাহাল টিভি'-র শো এখন বেশ জনপ্রিয়। ক্রিকেটকে আরও চিত্তাকর্ষক করে তুলতে বোর্ড প্রতিনিয়ত নিত্যনতুন ভাবনা নিয়ে হাজির হয়। টিম ইন্ডিয়ার সদস্যদের নিয়েই তারা উপস্থাপন করে ভিন্ন মেজাজের সব অনুষ্ঠান।

By: Wellington  February 4, 2019, 4:11:28 PM

সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই-এর ‘চাহাল টিভি’-র শো এখন বেশ জনপ্রিয়। ক্রিকেটকে আরও চিত্তাকর্ষক করে তুলতে বোর্ড প্রতিনিয়ত নিত্যনতুন ভাবনা নিয়ে হাজির হয়। টিম ইন্ডিয়ার সদস্যদের নিয়েই তারা উপস্থাপন করে ভিন্ন মেজাজের সব অনুষ্ঠান। সম্প্রতি যুজবেন্দ্র চাহাল ম্যাচের পর তাঁর সতীর্থদের সাক্ষাৎকার নিচ্ছেন। বোর্ড এই অনুষ্ঠানের নাম দিয়েছে চাহাল টিভি। বিসিসিআই-এর অফিসিয়াল ওয়েবসাইটে পুরো শো-টা তো থাকছেই। পাশাপাশি টুইটারেও সেই ভিডিওগুলো পোস্ট করা হচ্ছে।

চাহাল টিভি-তে সঞ্চালক চাহাল নিজেই। তাঁর শো-র জন্য তিনিই অতিথিদের ধরে নিয়ে এসে হাজির করান। গত রবিবার নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ান-ডে ম্যাচের পর চাহাল চেষ্টা করেছিলেন তাঁর শো-তে ধোনিকে নিয়ে আসার। সেই জন্য ধোনির পিছনে তিনি ধাওয়াও করেন। কিন্তু দৌড়েও মাহির নাগাল পাননি চাহাল। ধোনি হাত নেড়ে সাফ জানিয়ে দেন যে, তিনি চাহালের শো-তে আসবেন না। যা দেখে চাহালও হেসে ফেলেন।

আরও পড়ুন: ধোনি আমাকে শান্ত করে, ‘চাহাল টিভি’-তে বললেন কোহলি

অবশেষে চাহালের অনুরোধে রোহিত শর্মা সাড়া দেন। সেখানে রোহিতকে সিরিজ জয়ের জন্য় শুভেচ্ছা জানানোর পাশাপাশি চাহাল একটা অন্য প্রস্তাবও রাখেন। তিনি রোহিতকে নিজের দৃষ্টান্ত দেখিয়ে বলেন, ভারতীয় দলের ব্যাটিং লাইন-আপ আরও বর্ধিত হয়েছে। দশের পরেও ব্যাটসম্যান রয়েছে। ফলে তাঁকে যেন ব্যাটিং অর্ডারে ওপরের দিকেই নামানোর কথা ভাব হয় এরপর। আর এর উত্তরে রোহিত গম্ভীর মুখে মজার ছলেই জানান, ” আমরা দশের আগে পর্যন্তই ভাবি। এরপর কে আসছে ওসব নিয়ে মাথা ঘামাই না। যেমন আপনি।” যা শুনে চাহাল বলেন, “আপনি আমাকে অপমান করলেন।”

যদিও রোহিত এরপর চাহালের প্রশংসা করেন চতুর্থ ওয়ান-ডে ম্যাচে দলের সর্বোচ্চ স্কোরার হওয়ার জন্য়। পাশাপাশি হিটম্যান এও জানান যে, তিনি চান চাহাল ভবিষ্য়তেও সর্বোচ্চ স্কোরার হন, কিন্তু ভারত যেন জেতে। আলোচনা এখানেই শেষ হয়নি। চাহাল নিজের ব্যাটিং অর্ডারে উত্তরণের জন্য আরও একটা প্রস্তাব দেন। তিনি বলেন, কোহলি এখন বিশ্রামে। তাহেল তিন নম্বরে তাঁকে নামনো যেতে পারে। যা শুনে রোহিত বলেন, তিনি টিমের সঙ্গে কথা বলে দেখছেন যাতে চাহালকে টি-২০ সিরিজে তিন নম্বরে নামানো যায় কি না! পাশাপাশি রোহিত চাহালকে বলেন যে, টি-২০ সিরিজে নিউজিল্যান্ড দলে খেলবে ডান হাতি পেসার লোকি ফার্গুসন। তাঁকে যেন চাহাল সামলে নেয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuzvendra chahal chases ms dhoni to make an appearance on chahal tv former indian skipper runs away71719

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে সীমান্ত
X