বড় খবর

নায়িকার সঙ্গে বিয়ের গুজবে বিরক্ত চাহাল

গুজব ছড়াতে নিষেধ করলেন জাতীয় ক্রিকেট দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল। তনিষ্কা শুধুই ভালো বন্ধু, ট্যুইট করে জানালেন আরসিবি-র বোলিং টেক্কা।

Yuzvendra Chahal Opens Up About His Relationship With Actress Tanishka Kapoor
নায়িকার সঙ্গে বিয়ের গুজবে বিরক্ত চাহাল, বাধ্য হয়ে ট্যুইট

ক্রিকেটারদের সঙ্গে অভিনেত্রীদের বিয়ের খবর নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর ও মনসুর আলি খান পতৌদি থেকে শুরু করে বিরাট কোহলি-অনুষ্কা শর্মা। দেশের মাটিতে বাইশ গজের সঙ্গে রুপোলি পর্দার এই মেলবন্ধন বরবার সুপারহিট। এই তালিকায় এবার নাম লেখাতে চলেছেন যুজবেন্দ্র চাহাল ও দক্ষিণি অভিনেত্রী তনিষ্কা কাপুর। সম্প্রতি এমনটাই রিপোর্ট করেছিল একাধিক মিডিয়া। কিন্তু বিয়ের খবর সম্পূর্ণ গুজব বলেই ট্য়ুইট করলেন চাহাল। সাফ বলে দিলেন তনিষ্কা শুধুই তাঁর ভাল বন্ধু।

আরও পড়ুন- আইপিএল ২০১৮: নেচেই ওয়ার্ম-আপ বিরাটদের

যখনই কোনও ক্রিকেটারের সঙ্গে অভিনেত্রীকে একত্রে দেখা যায়, তখনই তাঁদের সম্পর্ক নিয়ে হাজারো গুজব ছড়িয়ে পড়ে আগুনের মতো। যুজবেন্দ্রর ক্ষেত্রেও এমনটাই হয়েছে। তাঁকে আর তনিষ্কাকে বেশ কয়েকবার একসঙ্গে দেখার পর থেকেই তাঁদের বিয়ের বার্তা ছড়িয়ে পড়তে থাকে। এই মুহূর্তে আইপিএল খেলছেন যুজবেন্দ্র। সোমবার ট্যুইটারে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর লেগ স্পিনার একটি কার্ড পোস্ট করেছেন। সে কার্ডে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘‘আমি বিয়ে করছি না। তনিষ্কা শুধুই আমার ভাল বন্ধু।’’ সংবাদমাধ্যম ও নিজের ফ্যানদের কাছে তাঁর বিয়ের খবর ভাইরাল না করার অনুরোধ জানিয়ে চাহাল লিখেছেন, ‘‘আশা করি আপনারা আমার গোপনীয়তাকে সম্মান জানাবেন। দয়া করে গুজব ছড়ানো বন্ধ করুন।’’

চাহালকে রাইট টু ম্যাচ (আরটিএম) কার্ড ব্যবহার করেই এই মরশুমে দলে রেখে দিয়েছে বেঙ্গালুরু। নিলামে ছ কোটি টাকা পেয়েছেন তিনি। এখনও পর্যন্ত এবার আরসিবি-র জার্সিতে পাঁচ ম্যাচ খেলে পাঁচ উইকেট নিয়েছেন তিনি। শেষ তিন বছরে আইপিএলে কামাল করেছেন চাহাল। ২০১৬-তে ২১টি উইকেট নিয়েছিলেন তিনি। ২০১৭-য় তাঁর শিকার ১৪টি।

আরও পড়ুন-আইপিএল ২০১৮: Chak De Phatte, গেইল ঝড়ে নাচছে পাঞ্জাব

Web Title: Yuzvendra chahal opens up about his relationship with actress tanishka kapoo

Next Story
২০১৯ বিশ্বকাপের পরেই ক্রিকেট ভবিষ্য়তের সিদ্ধান্ত জানাবেন যুবরাজWill take a call on my career after 2019 World Cup: Yuvraj Singh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com