scorecardresearch

বড় খবর

ডিকককে ট্রোলিং চাহালের, বলে দিলেন, ‘তোমার দ্বারা হবে না’

ডিকককে এবার ট্রোল করলেন চাহাল। টেস্ট সিরিজে না থেকেও শিরোনামে চাহাল। সরাসরি বলে দিলেন, ‘তোমার দ্বারা হবে না ডিকক’। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাসির ছররা।

yuzvendra chahal and quinton de kock
চাহাল এবং কুইন্টন ডিকক (টুইটার)

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলছেন না যুজবেন্দ্র চাহাল। তবে মাঠের বাইরে থেকেই নিজের উপস্থিতি বোঝাচ্ছেন তিনি দক্ষিণ আফ্রিকানদের। শিরোনামে এবার তিনি দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার ব্যাটসম্য়ান কুইন্টন ডিকককে ট্রোল করে।

শনিবারে ডিককের একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে তাঁকে দেখা যায় রিল্যাক্সড মুডে পিচে আধশোয়া অবস্থায়। সেই ছবি আবার ক্রিকেটপ্রেমীদের মনে করিয়ে দিয়েছে স্বয়ং যুজবেন্দ্র চাহালের কথা। চাহালকে বিশ্বকাপের শ্রীলঙ্কা ম্যাচে দেখা গিয়েছিল সাইড লাইনের ধারে রিল্যাক্সড পোজে শুয়ে রয়েছেন। সেই ম্যাচেও চাহাল প্রথম একাদশে ছিলেন না।

আরও পড়ুন দারুণ নজির শামির, ২৩ বছর পরে নতুন কীর্তি বোলিংয়ে

চাহাল ও কুইন্টন ডিককের জোড়া ছবি শেয়ার করে সোশ্য়াল মিডিয়ায় মিম বানানো হয়েছিল। সেখানে ক্যাপশনে লেখা হয়েছিল, “প্রিয় ডিকক, আমাদের চাহালকে কপি করতে যাবেন না!” সেই মিম-ছবিই নিজের টুইটার থেকে পুনরায় পোস্ট করেছেন চাহাল। উলটে তিনি আবার ক্যাপশনে লেখেন, “কুইনি ভাই, তোমার দ্বারা হবে না।” বর্তমানে বিজয় হাজারে ট্রফিতে খেলছেন চাহাল।

আরও পড়ুন বাবা হলেন রাহানে, টেস্টের মধ্যেই সুখবর ভারতীয় দলে

পঞ্চম দিনে দক্ষিণ আফ্রিকা মহম্মদ শামি ও জাদেজার সামনে দাঁড়াতেই পারেননি। ডুপ্লেসিস থেকে ডিকক- একের পর এক তারকা ব্যর্থ হয়েছেন ভারতীয় বোলারদের সামনে। ২০৩ রানে হেরে দক্ষিণ আফ্রিকা টেস্ট অভিযান শুরু করেছে। তার মধ্যেই ডিকককে নিয়ে মস্করায় মাতলেন স্বয়ং চাহাল।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Yuzvendra chahal trolls quinton de kock on social media