কোহলিকে ব্যঙ্গ তাঁরই সতীর্থের! টুইটারে ছবি তুলে ‘অপমান’

চাহাল বরাবরই মাঠ ও মাঠের বাইরে বর্ণময় চরিত্র। সোশ্যাল মিডিয়ায় চাহালকে প্রায়ই মিম তৈরি করা হয়। নিজের চাহাল টিভি-ও রয়েছে। যেখানে চাহাল ভিডিওতে বিভিন্ন বিষয় তুলে ধরেন।

By:
Edited By: Subhasish Hazra Hamilton  Published: January 29, 2020, 11:33:23 AM

শেষে কিনা তাঁকেও ব্যঙ্গ সহ্য করতে হল! তা-ও আবার সতীর্থের থেকে। বিরাট কোহলির রাগ হওয়াটাই স্বাভাবিক। হ্যামিল্টনের সেডান পার্কে বুধবারেই তৃতীয় টি২০ ম্যাচে খেলতে নামছে টিম ইন্ডিয়া। সেখানে জিতলেই সিরিজ জয়ের হাতছানি। এমন অবস্থাতেই কোহলিকে ব্যঙ্গ করলেন চাহাল!

অবশ্য পুরোটাই মজার উদ্দেশ্যে, স্বতঃপ্রণোদিতভাবে। আঘাত করার কোনও অভিপ্রায়ই ছিল না তারকা স্পিনারের। মঙ্গলবার ম্যাচের আগের দিন যুজবেন্দ্র চাহাল নিজের টুইটারে তিনটি ছবি পোস্ট করেছিলেন। একটি নিজের। বাকি দুটি লোকেশ রাহুল ও বিরাট কোহলির। সেখানে চাহালকে দেখা যাচ্ছে আপার কাট মারার ভঙ্গিতে ব্যাট হাতে দাঁড়িয়ে রয়েছেন। কোহলি ও কেএল রাহুলের ছবিও আপার কাট মারার ম্যাচ চলাকালীন।

আরও পড়ুন ধোনির সিট এখনও ফাঁকা থাকে! কিংবদন্তির জন্য চাহালদের মন খারাপ করা ভিডিও

সেই ছবি পোস্ট করেই ক্যাপশনে লিখেছেন, “যখন তুমি আমার শট কপি করার প্রচেষ্টা কর! ইয়ংস্টার তোমাদের চেষ্টা জারি রাখ।” যদিও পুরোটাই মজার ছলে। তবুও অনেক টুইটারাত্তিই কোহলি-কেএল রাহুলকে ব্যঙ্গ করার এই টুইট মানতে পারেননি।

চাহাল বরাবরই মাঠ ও মাঠের বাইরে বর্ণময় চরিত্র। সোশ্যাল মিডিয়ায় চাহালকে প্রায়ই মিম তৈরি করা হয়। নিজের চাহাল টিভি-ও রয়েছে। যেখানে চাহাল ভিডিওতে বিভিন্ন বিষয় তুলে ধরেন। সেই ভিডিওই আবার বোর্ডের টুইটারে পোস্ট করা হয়।

বুধবারেই যেমন চাহাল তাঁর সাম্প্রতিক ভিডিওতে জানিয়েছিলেন, কীভাবে টিম ইন্ডিয়া এখনও ধোনিকে মিস করে। সেইজন্য বাসে তাঁর জন্য নির্ধারিত সিটেও কেউ বসে না।

আরও পড়ুন টিম ইন্ডিয়ার দুই তারকাকে বিয়ে! এই মহিলাকে নিয়ে এখনও অস্বস্তি জাতীয় দলে

এদিকে, মঙ্গলবার হ্যামিল্টনের সেডান পার্কে ভারত জিতলেই সিরিজ দখল করে নেবে। দুই ম্যাচেই ব্যাটে দলকে ভরসা জুগিয়েছেন দুই তরুণ তুর্কি লোকেশ রাহুল এবং শ্রেয়স আইয়ার। প্রথম ম্য়াচে বোলিংয়ের ভুল ত্রুটি শুধরে নিয়ে ফর্মে ফিরেছেন শামি-বুমরারাও।

হ্যামিল্টনের সেডান পার্কে এবার মঙ্গলবার জিতলেই জোড়া প্রতিশোধ নেবেন কোহলিরা। ২০০৮-০৯ এ ধোনির ভারতকে দেশের মাটিতে হোয়াইটওয়াশ করেছিল কিউয়িরা। গত বছর তিন ম্যাচের সিরিজে আবার কোহলিদের ২-১ এ হারতে হয়েছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuzvendra chahal trolls virat kohli kl rahul in his tweet post

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X