বড় খবর

ভাইরাল ভিডিও: ধোনির সঙ্গে গাড়ি ধুচ্ছে ছোট্ট জিভা, বাবা-মেয়েতে মজে নেটিজেনরা

গাড়ি ধোওয়ার কাজে ধোনিকে সঙ্গ দিচ্ছেন তাঁর কন্য়া জিভা। ধোনি লিখলেন “ছোট্ট সাহায্য় অনেকটা দূর নিয়ে যায় আমাদের। আর গাড়িটা বড় হলে সেটা আরও ভাল উপলব্ধি করা যায়।”

Ziva Helps Dad Dhoni Wash 'Big Vehicle'
ভাইরাল ভিডিও: ধোনির সঙ্গে গাড়ি ধুচ্ছে জিভা, মোহিত নেটিজেনরা

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্য়ত নিয়ে জল্পনা অব্য়াহত। ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ যদিও জানিয়ে দিয়েছেন যে, তাঁরা ধোনিকে আর আঁকড়ে নেই। কিন্ত মাহি রয়েছেন মাহিতেই। নিজের কেনা নতুন গাড়ি নিসান জঙ্গা নিয়েই মেতে আছেন এমএস।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ধোনি। সেখানে দেখা যাচ্ছে গাড়ি ধোওয়ার কাজে ধোনিকে সঙ্গ দিচ্ছেন তাঁর কন্য়া জিভা। ধোনি লিখলেন “ছোট্ট সাহায্য় অনেকটা দূর নিয়ে যায় আমাদের। আর গাড়িটা বড় হলে সেটা আরও ভাল উপলব্ধি করা যায়।”

আরও পড়ুন: ধোনির এই নতুন গাড়ি এক সময় ছিল ভারতীয় সেনার অবিচ্ছেদ্য় অঙ্গ

 

View this post on Instagram

 

A little help always goes a long way specially when u realise it’s a big vehicle

A post shared by M S Dhoni (@mahi7781) on

মহেন্দ্র সিং ধোনির বাইক ও গাড়ি প্রেমের কথা সর্বজনবিদিত। প্রাক্তন ভারত অধিনায়কের সংগ্রহে রয়েছে কাওয়াসাকি নিনজা এইচটু, কনফেডারেট হেলক্য়াট, সুজুকি হায়াবুসা ও নর্টন ভিনটেজের মতো বাইক। পাশাপাশি ফেরারি ফাইভনাইননাইন জিটিও, হামার এইচটু ও জিএমসি সিয়েরার মতো সব দুর্দান্ত মডেলের গাড়ির মালিকও তিনি।

আরও পড়ুন: দল আর ধোনিকে আঁকড়ে নেই, ‘এগিয়ে যাওয়ার’ বার্তা নির্বাচকদের

সদ্য়ই ধোনির গাড়িশালে যুক্ত হয়েছে ভারতীয় সেনাবাহিনীর বহুল ব্য়বহৃত গাড়ি জঙ্গাও। এক পাঞ্জাবী ব্য়ক্তির থেকে এমএসডি কিনেছেন এই অল টেরেইন ধাঁচের বিশাল চারচাকাটি। মডিফায়েড এই জঙ্গা গাড়ির দাম প্রায় ৬-১০ লক্ষ টাকার কাছাকাছি বলেই জানা যাচ্ছে। আর এই গাড়ি চালিয়েই ভারত-দক্ষিণ আফ্রিকার ম্য়াচ দেখতে জেএসসিএ ইন্টারন্য়াশনাল স্টেডিয়াম কমপ্লেক্সে এসেছিলেন রাঁচির রাজপুত্র।

Web Title: Ziva helps dad dhoni wash big vehicle

Next Story
‘আমি তোমার নম্বর ডিলিট করে দেব’, মেহদি হাসানকে চেঁচিয়ে বললেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসানNazmul Hassan shouts at Mehidy Hasan during meeting
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com