scorecardresearch

এয়ারটেলের নয়া ১৪৮ টাকার প্ল্যানে মিলবে আকর্ষণীয় অফার

টেক বিশেষজ্ঞদের মতে, রিলায়েন্স গোষ্ঠীর জিও সংস্থার ১৪৯ টাকার প্ল্যানের সঙ্গে পাল্লা দিতেই এই নয়া প্ল্যান লঞ্চ এয়ারটেলের।

airtel
এয়ারটেলের নয়া প্ল্যানে আকর্ষণীয় অফার

এবার এয়ারটেল বাজারে নিয়ে এলো ১৪৮ টাকার নতুন প্রিপেড প্ল্যান। টেক বিশেষজ্ঞদের মতে, রিলায়েন্স গোষ্ঠীর জিও সংস্থার ১৪৯ টাকার প্ল্যানের সঙ্গে পাল্লা দিতেই এই নয়া প্ল্যান লঞ্চ এয়ারটেলের। এটি কোম্পানির একটি স্পেশাল এসটিভি কম্বো ক্যাটেগরির প্ল্যান। এয়ারটেলের ১৪৫ টাকার প্যাকে পাওয়া যায় ১৪৫ টাকার টকটাইম এবং ১ জিবি ডেটা ৪২ দিনের জন্য।

নয়া এই প্ল্যানে ব্যবহারকারীরা পাবে ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সঙ্গে ১০০টি এসএমএস। এর সঙ্গে এয়ারটেল ব্যবহারকারীরা পাবেন এয়ারটেল টিভি অ্যাপ এবং Wynk মিউজিক অ্যাপ একদম বিনামূল্যে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিনের।

আরও পড়ুন, সাবধান! ‘র‍্যাসম্যান’ হামলায় বন্ধ হতে পারে আপনার কম্পিউটার

এই প্ল্যানটি উপভোগ করতে হলে প্রথমে এয়ারটেলের ওয়েবসাইটে যেতে হবে। তারপর সেখানের প্রিপেড রিচার্জ পেজে যেতে হবে। এরপর নিজের মোবাইল নাম্বার এবং প্ল্যান সিলেক্ট করতে হবে। তারপর পেমেন্ট করে দিলে আগামী ১ ঘন্টার মধ্যেই আপনার ফোনে চালু হয়ে যাবে প্ল্যানটি। এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও থার্ড পার্টি সাইট যেমন মোবি কুইক এবং পেটিএমের মাধ্যমেও এই রিচার্জ করা যাবে।

প্রসঙ্গত, এয়ারটেল সম্প্রতি ১,৬৯৯ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে এক বছরের ভ্যালিডিটি নিয়ে। যেখানে প্রতিদিন ১.৪ জিবি ডেটা পাওয়া যাবে। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুযোগও থাকছে। এমনকি এই রিচার্জটিতে পাওয়া যাবে এয়ারটেল টিভি প্রিমিয়ামের ফ্রি সাবস্ক্রিপ্সশন। পাওয়া যাবে ZEE5, HOOQ এর মতো স্ট্রিমিং জায়েন্ট এবং ৩৫০ টির কাছাকাছি লাইভ টিভি চ্যানেল এবং দশ হাজারেরও বেশি সিনেমা। এমনকি Wynk Music এর ফ্রি অ্যাকসেস এবং নর্টন মোবাইল সিকিউরিটি পাওয়া যাবে এক বছরের জন্য। যে সব ক্রেতারা তাঁদের ফোর-জি স্মার্টফোনের সঙ্গে এয়ারটেলের এই অফারটি নেবে তাঁদের জন্য ২০০০ টাকা ক্যাশব্যাকও দেবে সংস্থা।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Airtel has introduced a new prepaid recharge plan for rs 148