এয়ারটেল : জেনে নিন কেমনভাবে বিনামূল্যে মিলবে ৩০ জিবি ডেটা

বিনামূল্যে অতিরিক্ত ডেটা দিতে চলেছে এয়ারটেল পরিষেবা। নিখরচায় ডেটার পরিমাণ ৩০ জিবি বাড়িয়ে নিতে পারবেন। প্রিপেইড গ্রাহকদের ৩০ দিনের জন্য প্রতিদিন ১জিবি করে ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল।

By: Kolkata  Updated: April 14, 2018, 05:41:23 PM

এবার গ্রাহকদের জন্য বিনামূল্যে অতিরিক্ত ডেটা দিতে চলেছে এয়ারটেল পরিষেবা। যেসব এয়ারটেল গ্রাহক ‘মেরা পেহেলা স্মার্টফোন’ অফারের আওতায় পড়েন তাঁরা নিখরচায় ডেটার পরিমাণ ৩০ জিবি বাড়িয়ে নিতে পারবেন। প্রিপেইড গ্রাহকদের ৩০ দিনের জন্য প্রতিদিন ১জিবি করে ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল। প্রত্যেকদিনের ধার্য করা ১জিবি ডেটা যদি শেষ হয়ে যায় তাহলে আপনি  সাময়িক ভাবে অন্য প্ল্যানের রিচার্জ করতে পারবেন। অন্য রিচার্জ করা মাত্রই আপনার আগের অফারের রিচার্জটি নষ্ট হয়ে যাবে না। পাশাপাশি পোস্টপেইড গ্রাহকরাও এই সুবিধা পাবেন এবং উপরি পাওনা হিসাবে মিলবে রোলওভার ফেসিলিটি। 

কেমন ভাবে পাবেন এই দুর্দান্ত অফার ? 

এয়ারটেলের টোল-ফ্রি নম্বর ৫১১১১ নম্বরে কল করে বিনামূল্যে ডেটা সুবিধাগুলি পেতে পারেন। এছাড়া মাই এয়ারটেল অ্যাপ ডাউনলোড করুন, সেখানেই ডেটা পাওয়ার সমস্ত নির্দেশ পাবেন। দাখিল করার ২৪ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন ৩০ দিনের জন্য প্রতিদিন ১জিবি করে ফ্রি মোট ৩০ জিবি ডেটা। স্যামসাং, ইন্টেক্স, কার্বন, লাভা, মোটোরোলা, লেনোভো, নোকিয়াসহ নতুন হ্যান্ডসেট কিনলে এই অফারটি পাবেন আপনিও। 

 

আরও পড়ুন : ৪৯৯ টাকার দুর্দান্ত অফারে এয়ারটেল, ২জিবি দৈনিক ডেটা ৮২ দিন অবধি

রিলায়েন্স জিও-র সঙ্গে কম দামে বেশি ডেটা অফারের টেক্কা দিতে নিত্য নতুন অফার নিয়ে হাজির হচ্ছে অন্যান্য টেলিকম পরিষেবাগুলি। অন্যান্য কোম্পানিগুলির পাশাপাশি এবার একটি ‌দুর্দান্ত অফার নিয়ে হাজির হল এয়ারটেল। অফারটিতে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং প্ল্যানটির মেয়াদ হবে ৮২ দিন। কিছুদিন আগেই ক্রিকেট অফার নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও। জিও-র এই অফারকে পাল্লা দিতে আইপিএল টুর্নামেন্ট চলাকালীন অতিরিক্ত ডেটা সহ ৫১ দিনের একটি নতুন অফার ঘোষণা করেছে ভারতী এয়ারটেল এবং বি এস এন এল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel recharge 30 gb free 30 days in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
ফের আসরে কঙ্গনা
X