বড় খবর


নতুন প্ল্যান লঞ্চ, সাশ্রয়ী দামে দিনে ২ জিবি ও আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে কোন নেটওয়ার্ক?

ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী দামে বেশি ডেটা দেওয়ার লক্ষ্যে এয়ারটেল এবং রিলায়েন্স জিও সম্প্রতি বেশ কয়েকটি নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে।

jio vs airtel prepaid plans

বাড়ি থেকে কাজ করছে এমন ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী দামে বেশি ডেটা দেওয়ার লক্ষ্যে এয়ারটেল এবং রিলায়েন্স জিও সম্প্রতি বেশ কয়েকটি নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে। নতুন চালু হওয়া প্ল্যানের তালিকায় এয়ারটেলের ২৪৯৮ টাকার রিচার্জ প্ল্যান। এটিি সোমবার লঞ্চ করে এয়ারটেল। এটি একটি বার্ষিক প্ল্যান এবং জিওর বার্ষিক প্ল্যানের দাম ২৩৯৯টাকা।

এয়ারটেলের নতুন বার্ষিক প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা প্রতিদিন যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবে। হাই-স্পিড ইন্টারনেট ব্যবহারের সুবিধা রয়েছে। প্রতিদিন ১০০ এসএমএস সহ ২ জিবি ডেটা পাবে। অর্থাত্্ সারা বছরে মোট ৭৩০ জিবি ডেটা দেবে।

এয়ারটেল প্ল্যানে রয়েছে বিনামূল্যে জি-ফাইভের প্রিমিয়াম সাবস্ক্রিপশন, এয়ারটেল মোবাইল সিকিউরিটি, ফোনের জন্য অ্যান্টি-ভাইরাস এবং এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম সাবস্ক্রিপশন সহ অন্যান্য সুবিধা পাবেন। রিচার্জ প্ল্যানে উইঙ্ক মিউজিকের প্রিপেইড সাবস্ক্রিপশন, ফ্রি হেলোটুনসের সুবিধা রয়েছে।

আরও পড়ুন-স্মার্টফোন সহ যাবতীয় সবকিছুই অর্ডার করা যাবে অনলাইনে, কিন্তু আপনি পারবেন?   

জিও গত ২,৩৯৯ টাকার প্রিপেইড বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা সীমাহীন জিও-টু-জিও ভয়েস কলিং, ১২,০০০ FUP মিনিট নন-জিও ভয়েস কলিং এবং ১০০ টি প্রশংসামূলক এসএমএসের সঙ্গে ২ জিবি হাই স্পিড দৈনিক ডেটা পাবেন। এর মেয়াদ ৩৩৬ দিন।

জিও ইতিমধ্যে ২,১২১ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে ১.৫ জিবি ডেটা আনলিমিটেড জিও-টু-জিও ভয়েস কলিং, ১২,০০০ FUP মিনিট নন-জিও ভয়েস কলিং এবং ৩৩৬ দিনের জন্য ১০০ টি করে দৈনিক এসএমএস সরবরাহ করে। উভয় বার্ষিক প্ল্যানে Jio সিনেমা, MyJioApp, Jio সাভান এবং আরও অনেক কিছুপ পরিষেবা পাওয়া যাবে।

Read the full story in English

Web Title: Airtel rs 2498 vs reliance jio rs 2399 one year prepaid plan which is better

Next Story
স্মার্টফোন সহ যাবতীয় সবকিছুই অর্ডার করা যাবে অনলাইনে, কিন্তু আপনি পারবেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com