এয়ারটেল স্মার্ট রিচার্জ প্ল্যান: শুরু ২৫ টাকা থেকে

Airtel Smart Recharge Prepaid Plans: এয়ারটেলের স্মার্ট রিচার্জ প্যাকগুলির অধীনে ছ'টি প্ল্যানের দাম যথাক্রমে ২৫, ৩৫, ৬৫, ৯৫, ১৪৫ এবং ২৪৫ টাকা।

By: Kolkata  Published: September 27, 2018, 11:32:28 PM

Airtel Smart Recharge Plans: এয়ারটেল নেটওয়ার্ক একসঙ্গে নতুন ব্যবহারকারীদের জন্য হপ্তাখানেক আগেই পাঁচ প্রিপেইড রিচার্জ চালু করেছে। তারপরই আজকে ছয়টি ‘স্মার্ট রিচার্জ’ নিয়ে এল এয়ারটেল। ২৫ টাকা থেকে শুরু করে ২৪৫ টাকার মধ্যেই ছয়টি প্ল্যান, যা ভয়েস কলিং এবং ডেটা সুবিধা প্রদান করবে।

এয়ারটেলের স্মার্ট রিচার্জ প্যাকগুলির অধীনে ছয়টি প্ল্যানের দাম যথাক্রমে ২৫, ৩৫ , ৬৫ , ৯৫ , ১৪৫ এবং ২৪৫ টাকা। ২৫ টাকার প্রিপেইড গ্রাহকরা টক-টাইম পাবে ১৮.৬৯ টাকার এবং ২৮ দিনের জন্য ১০ এমবি ডেটা সুবিধা থাকবে। তুলনামূলকভাবে, ৩৫ টাকার স্মার্ট রিচার্জ প্যাকে ২৬.৬ টাকার টকটাইম, প্রতি সেকেন্ডে ১ পয়সা বা মিনিটে ৬০ পয়সা করে খরচ হবে ভয়েস কলের ক্ষেত্রে , এবং ২৮ দিনের মেয়াদে ১০০ এমবি ডেটা পাওয়া যাবে।

বিনামূল্যে ইন্টারনেট এবং কল সঙ্গে এয়ারটেল স্মার্ট রিচার্জ পরিকল্পনা

এছাড়াও, এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা ৬৫ টাকার প্রিপেইড রিচার্জ করতে পারবেন, যেখানে ভয়েস কলে মিনিট পিছু খরচ হবে ৬০ পয়সা। ৯৫ টাকার রিচার্জে পাওয়া যাবে ৫০০ এমবি ডেটা বেনিফিট। পাশাপাশি ভয়েস কলে মিনিট পিছু খরচ হবে ৩০ পয়সা। ১৪৫ এবং ২৪৫ টাকার রিচার্জে ১০০ টাকার পূর্ণ টকটাইম অফার রয়েছে। ১৪৫ টাকার স্মার্ট রিচার্জ প্যাকে ২ জিবি করে ডেটাও পাওয়া যাবে। ২৮ দিনের জন্য  মিনিট পিছু কলে খরচ হবে ৩০ পয়সা। ২৪৫ টাকাতেও ২ জিবি ডেটা পাওয়া যাবে । যার বৈধতা ৮৪ দিন। কল পিছু খরচ হবে ৩০ পয়সা।

টেলিকম টক রিপোর্টে বলা হয়েছে যে ছোট টক টাইম রিচার্জের পরিবর্তে এয়ারটেল ‘স্মার্ট রিচার্জ’ প্যাকগুলি নিয়ে এসেছে। নতুন প্ল্যানের পক্ষে গ্রাহকদের থেকেও মতামত নেওয়া হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Airtel smart recharge prepaid plans from rs 25 to rs 245 with free data and calls

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement