বড় খবর

অ্যামাজনের দুর্দান্ত ‘লাইভ জুলাই’ সেল অফার, কী থাকছে অফারে?

ল্যাপটপ, প্রিন্টার, হেডফোন সহ ইলেকট্রনিক গেজেটের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়, সঙ্গে ক্যাশ ব্যাকের সুবিধা।

In latest issue, Panchjanya targets Amazon
আরএসএস-এর সাপ্তাহিক পত্রিকায় অ্যামাজনকে তুলোধনা।

ভারতের বৃহত্তম ই-কমার্স জায়েন্ট অ্যামাজন চলতি মাসে তাদের উপভোক্তাদের জন্য এনেছে “লাইভ সেল জুলাই” অফার। যেখানে ল্যাপটপ, প্রিন্টার, হেডফোন সহ ইলেকট্রনিক গেজেটের ওপর থাকছে আকর্ষণীয় ছাড়, সঙ্গে থাকছে ক্যাশ ব্যাকের সুবিধা। অফারগুলি শুধুমাত্র উপলব্ধ হবে অ্যামাজন.ইন–এ (Amazon.in)। কি থাকছে এই অফারে? বিস্তারিত জেনে নিন অফারগুলি সম্বন্ধে।

এইচপি প্যাভিলিয়ন কোর আই ফাইভ, (HP Pavilion Core I5) ১১ তম (11th) জেনারেশন ল্যাপটপটি যেটির বিক্রয়মূল্য ৬৬,৯০০ টাকা। অফারে আপনি পাবেন আপনার পুরানো ল্যাপটপ এক্সচেঞ্জ-এর ওপর ১৯,১০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবিধা। মনে রাখতে হবে এই ছাড়ের অফারটি আপনি আপনার যে মডেলটি এক্সচেঞ্জ করেছেন তার উপর নির্ভর করবে। কোর আই ৩ (Core I3) প্রসেসরের আপনার ল্যাপটপটি যদি খুব পুরনো হয়ে থাকে তবে আপনি খুব কম (এক্সচেঞ্জ) ছাড় পাবেন। এই এইচপি প্যাভিলিয়ন(HP Pavilion) ল্যাপটপটটিতে থাকছে ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি (SSD)। এটির ওজন মাত্র ১.৪১ কেজি।সাথে থাকছে দ্রুত চার্জিং-এর সুবিধা এবং একটি ফিঙ্গারপ্রিন্ট রিডার। ব্যবহারকারীরা উইন্ডোজ ১১ (Windows11)-এও আপগ্রেড করতে সক্ষম হবেন এই ডিভাইসটিতে। হালকা ওজনের আকর্ষণীয় এই ল্যাপটপটি আপনি পেতে এখুনি লগ ইন করুন অ্যামাজন.ইন–এ (Amazon.in)।

এইচপি ১৪,২০২১ (HP 14,2021), ১১তম (11th) জেনারেশন ইন্টেল কোর আই ৩ (Intel Core I3) ল্যাপটপটি অ্যামাজনে পাওয়া যাবে মাত্র ৪১,৯০০ টাকায়। বিশেষ কুপনের মাধ্যমে থাকছে নগদ ৪৫১ টাকা ছাড়ের সুযোগ। আলেক্সা প্রসেসরের সাথে এটিতে থাকছে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি (SSD)। এটির স্ক্রিন সাইজ ১৪ ইঞ্চি। উইন্ডোজ ১১ (Windows11)-ও আপগ্রেড করা যাবে ল্যাপটপটিতে।

আরও পড়ুন- “Zoom”কে টক্কর দেশীয় অ্যাপ “VideoMeet”

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৫ (Lenevo Ideapad Slim-5) ল্যাপটপটিতেও থাকছে দুর্দান্ত অফার। এটি ১১তম (11th) জেনারেশন ইন্টেল কোর আই ৫ প্রসেসর (Intel Core I5),১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি সহ উপলব্ধ এই ডিভাইসটি। ডলবি অডিও স্পিকার রয়েছে আধুনিক এই ল্যাপটপটিতে। এটির স্ক্রিন সাইজ ১৫.৬ ইঞ্চি। অন্যান্য ল্যাপটপের মতো এটির মাধ্যমেও আপনি উইন্ডোজ ১১-এ আপগ্রেড করতে পারবেন। এটির আফার প্রাইজ-৬৬,৯৯০টাকা। ডেল-১৪,২০২১ (Dell 14,2021) “থিন অ্যান্ড লাইট” কোর আই3-১০০ ৫জি অয়ান (Core I3,1005G-1) ল্যাপটপ পাওয়া যাবে মাত্র ৩৯,১০০ টাকায়। ইন্টেল কোর আই থ্রি প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ডিভাইসে। আকর্ষণীয় লুকের সাথে কম বাজেটের এই ল্যাপটপটি আপনি পেতে পারেন অ্যামাজন লাইভ সেল অফারে। এই ল্যাপটপটিতে আছে ডাব্লুভিএ (WVA) ডিসপ্লে। কম বাজেটের সঙ্গে দুর্দান্ত লুকের এই ডিভাইসটি আপনি পাবেন ৩১শে জুলাই পর্যন্ত। বুক করতে আজই চোখ রাখুন অ্যামাজন লাইভ সেল অফারে।

সোনি ডাব্লুআই-সি 200 (WI-C200)ওয়্যারলেস হেডফোন আপনি পাবেন মাত্র ১৭৯৯ টাকার আকর্ষণীয় দামে। সাথে থাকছে 15 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক-এর সুবিধা। প্রিন্টারের ওপরও থাকছে দুর্দান্ত সব অফার। অ্যামাজন লাইভ সেলে আপনি পেয়ে যাবেন এইচপি ডেস্ক জেট 2138 (HP Deskjet-2138) কালার প্রিন্টার মাত্র ৫৪৯৮ টাকার অফার প্রাইজে। প্রিন্টারটি তে থাকছে কপি ও স্ক্যান এই দুইয়ের সুবিধা। লজিটেক এমকে ২১৫ (Logitech MK 215) ওয়্যারলেস কীবোর্ড এবং মাউস কম্বো আপনি পেতে পারেন মাত্র ১২৯৫ টাকায়।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amazon back to college sale july offers

Next Story
“Zoom”কে টক্কর দেশীয় অ্যাপ “VideoMeet”
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com