Amazon Great Indian Festival Sale 2018: আমাজনের সেরা অফারটি অপেক্ষা করছে আপনার জন্য

Amazon Great Indian Festival Sale 2018 Start Today: এই মাসের শুরুর দিকেই দুর্গা পুজোর মরসুমে সেল দিয়েছিল আমাজন। তবে যাঁরা সেই সুযোগ হাত ছাড়া করেছেন তাঁদের জন্য আমাজন  ফের আরও একটা সেল এনেছে।

By: New Delhi  October 24, 2018, 6:15:24 PM

Amazon Great Indian Festival Sale 2018 Starts Today on Amazon.in:  এই মাসের শুরুর দিকেই দুর্গা পুজোর মরসুমে সেল দিয়েছিল আমাজন। তবে যাঁরা সেই সুযোগ হাতছাড়া করেছেন তাঁদের জন্য আমাজন  ফের আরও একটা সেল এনেছে। ২৪ অক্টোবর থেকে শুরু হয়েছে আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল। মিলছে মোবাইল থেকে ফার্নিচার একাধিক জিনিসের ওপর দারুণ সব অফার।  প্রসঙ্গত, একদিকে আমাজন অন্যদিকে ফ্লিপকার্ট দু দিকেই চলছে সেল। কাজেই গ্রাহকদের জন্য এটাই সুবর্ণ সুযোগ। উৎসবের মরসুমে মন খুলে শপিং সেরে নিতে পারেন অনলাইনে।

আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেলে মোবাইলের সেরা অফারগুলো দেখে নিন
মোবাইলের ক্ষেত্রে থাকছে দারুণ ছাড়। এই সপ্তাহের জন্য ৪১, ৯০০ টাকার Samsung Galaxy A8+ ফোনটি মিলবে ২৩, ৯৯০ টাকায়, ১৭, ৪৯৯ টাকার Xiaomi Mi A2 ফোনটি পাবেন ১৪,৯৯৯ টাকায়। ১৭,৯৯৯ টাকার Honor 8X ফোনটির দাম রয়েছে ১৪, ৯৯৯ টাকা। ২১, ৯৯৯টাকার Honor Play-এর দাম ১৭, ৯৯৯ টাকা এবং ১৩,৪৯৯ টাকার Redmi Y2 মিলবে ১০, ৯৯৯ টাকায়।

আরও পড়ুন Flipkart Dhamaka Days Sale 2018: শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা সেল, হাতের মুঠোয় মিলছে একগুচ্ছ অফার

সেরা ছাড় রয়েছে ১২, ৪৯৯ টাকার Honor 7C-তে। ফোনটি মিলছে ৮, ৪৯৯ টাকায়। ১৯,৯৯০ টাকার Vivo V9 Pro মিলবে ১৭, ৯৯০ টাকায়। ১১, ৪৯৯ টাকার Redmi 6 Pro মিলবে ১০, ৯৯৯ টাকায়।

পাশাপাশি এই সপ্তাহে আমাজন গ্রেট ইন্ডিয়ান সেল থেকে স্মার্টফোন কিনলে আগামী এক বছরের মধ্যে সেই ফোনে বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট করাতে পারবেন গ্রাহকরা। এ ছাড়াও no-cost EMI, এক্সচেঞ্জ অফার, ৭০ শতাংশ পর্যন্ত ভ্যালুতে গ্যারান্টি এক্সচেঞ্জ প্রাইস পাবেন কাস্টমাররা। ICICI Bank এবং Citibank -এর ক্রেডিট এবং ডেবিটকার্ড ব্যবহারকারীরা বাড়তি ১০ শতাংশ ছাড় পাবেন।

ইলেক্ট্রনিক অন্যান্য গ্যাজেটের ওপর কী কী অফার মিলছে দেখে নিন
স্মার্টফোন ছাড়াও অন্যান্য ইলেক্ট্রনিক গ্যাজেটের ওপরেও একগুচ্ছ অফার দিচ্ছে আমাজন। তালিকাটায় চোখ বুলিয়ে নিন। ৫, ৫৯০ টাকার Fuji Instax 8 instant camera পাচ্ছেন ২, ৭০০টাকায় (পেমেন্ট অফারগুলির আওতায়) ১১,৩৯৯ টাকার Epson L360 ink tank printer পাবেন ৮, ৯৯৯ টাকায়, ৯৯৯ টাকার Boat BassHeads 225 ইয়ারফোন পাবেন ৪৯৯ টাকায়। কিছু বাছাই করা ল্যাপটপও এবং Apple Watch Series 3 42mm-ও মিলবে অবিশ্বাস্য কম দামে।

টিভি এবং বিভিন্ন সামগ্রীর ওপর ৮০ শতাংশ ছাড় দেবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল। ৪৮ ঘণ্টার মধ্যে ইনস্টলেশনের বিশেষ কিছু এরিয়ায় একগুচ্ছ ছাড় দেবে আমাজন। আমাজনের এই সেলের সময় যে সমস্ত টিভি, ফ্রিজ এবং ওয়াসিং মেশিন কেনা হবে, তাতে বিনামূল্যে বাড়তি এক বছরের ওয়ারেন্টি দেওয়া হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amazon great indian festival sale

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X