Flipkart Dhamaka Days Sale 2018: শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা সেল, হাতের মুঠোয় মিলছে একগুচ্ছ অফার

Flipkart Festive Dhamaka Days Sale 2018 Starts Today: ফের শুরু হয়েছে  ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা ডেজ সেল। বিগ বিলিয়ন ডের পর এটাই দ্বিতীয় বৃহৎ অনলাইন সেল। সেল চলবে ২৪ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত।

By: New Delhi  October 24, 2018, 2:19:02 PM

Flipkart Dhamaka Days Sale from 24th-27th October 2018: ফের শুরু হয়েছে  ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা ডেজ সেল। বিগ বিলিয়ন ডের পর এটাই তাদের দ্বিতীয় বৃহৎ অনলাইন সেল। সেল চলবে ২৪ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত। কাজেই যাঁরা বিগ বিলিয়ন ডে মিস করেছিলেন তাঁদের জন্য ফ্লিপকার্ট দিচ্ছে আরও একটা সুযোগ। কাজেই আপনার দীপাবলি এবং ভাইফোঁটার কেনাকাটা সেরে ফেলুন আজই।

২৪ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা সেল। তবে ফ্লিপকার্ট প্লাস সদস্যরা বাড়তি সুযোগ পেয়েছেন এ ক্ষেত্রে। ২৩ অক্টোবর রাত ৯টার পর থেকেই তাঁদের জন্য খুলে দেওয়া হয়েছে সেল। উল্লেখ্য, অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়েছে ফ্লিপকার্ট, কাজেই অ্যাক্সিস ব্যাঙ্কের ডেভিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১০ শতাংশ বাড়তি ছাড় পাবেন। EMI-তেও এই সুবিধা পাবেন অ্যাক্সিস ব্যাঙ্কের গ্রাহকরা। পাশাপাশি no-cost EMI-এর সুবিধাও পাবেন তাঁরা।

আরও পড়ুন: এমআইয়ের সঙ্গে কাটান দীপাবলি, দাম মাত্র ১ টাকা

বিগ বিলিয়ন ডের মতোই ফ্লিপকার্ট ফেস্টিভ ডে এলইডি টিভি, ল্যপটপ এবং অন্যান্য ক্যাটাগরির জিনিসপত্রের ওপর অফারের ফ্ল্যাস সেলস দেবে। এই ডিলগুলি প্রতি আট ঘণ্টায় বদলাবে। এ ছাড়াও বিশেষ কিছু প্রোডাক্টের ওপর বাড়তি ১০ শতাংশ ছাড় মিলবে।

দেখে নিন ফ্লিপকার্ট ফেস্টিভ ধামাকা ডে সেলের সেরা অফারগুলো

স্মার্টফোনের ওপর একাধিক ছাড় মিলবে এই সেলে। তালিকায় রয়েছে ২১,৯৯০-র Oppo F9 (4GB, 64GB) পাবেন ১৮,৯৯০টাকায়, ২৩,৯৯০ টাকার Vivo V9 (4GB, 64GB) ১৫,০০০টাকায়, Lenovo K8 Plus (3GB, 32GB)। সঙ্গে পাবেন মোবাইল প্রোটেকশন প্ল্যান, এক্সচেঞ্জ অফার, সেল চলাকালীন বাইব্যাক গ্যারান্টি (অর্থাৎ ফেরৎ দেওয়া যাবে)।

ZenFone Max Pro M1, ZenFone 5Z, ZenFone Max M1 and ZenFone Lite L1-এও মিলবে একগুচ্ছ অফার। ১৫,০০ টাকার ছাড় মিলবে ZenFone Max M1-তে এবং ১০০০টাকা ছাড় পাবেন ZenFone Lite L ফোনে। অনলাইনে দেওয়া অপশনগুলোর যেকোনও একটির মাধ্যমে পেমেন্ট করার পরই এই অফার পাবেন। প্রসঙ্গত, বাড়তি মাত্র ৯৯ টাকা দিলেই ZenFone Max M1 এবং ZenFone Lite L1 ফোনের জন্য ফ্লিপকার্ট কমপ্লিট মোবাইল প্রোটেকশন প্ল্যান পেতে পাবেন গ্রাহকরা।

এই সপ্তাহর সেলে ইলেট্রনিক জিনিসের ওপর ৮০ শতাংশ ছাড় দিচ্চে ফ্লিপকার্ট। নিকন, সোনি, ক্যাননের DSLR ক্যামেরায় মিলবে ১৫০০টাকা পর্যন্ত ছাড়। ৭৫ শতাংশ ছাড় পাবেন জেবিএল, সোনি এবং স্কালক্যআন্ডির হেডফোনের ওপর। ২৭,৪৯০ টাকার Intel Core i3-এর ল্যাপটপ পাবেন ২১,৯৯০ টাকায়। যদিও কোন কোম্পানির ল্যাপটম মিলবে তা এখনও জানানো হয়নি।

বড় স্ক্রিনের এলইডি টিভির ওপর একাধিক ছাড় মিলছে, ২৫,০০০ টাকার ৩২ ইঞ্চি এইচডি এলইডি টিভি মিলছে ১৫,৯৯৯ টাকায়, ২৫,৯০০ টাকার স্যামসং ৩২ ইঞ্চি এইচডি এলইডি টিভি মিলবে ১৫,৯৯৯ টাকায়। ৫৯,৯৯০ টাকার iFfalcon ৫৫ ইঞ্চি 4K স্মার্ট এলইডি টিভি পবেন ৪১,৯৯৯ টাকা

জেনে নিন কীভাবে পাবেন এই ফ্লিপকার্ট ফেসটিভ ধামাকা ডেজ-র অফার

পছন্দের অফারগুলি হাত ছাড়া না করতে ফ্লিপকার্ট প্লাসে সাইন ইন করুন, সেল শুরু হওয়ার তিন ঘণ্টা আগেই নোটিফিকেশন পাবেন আপনি।

যেগুলো কিনতে চাইছেন সেগুলোর একটা উইশ লিস্ট বানিয়ে নিন।
পেমেন্ট করার অনেকগুলো অপশন থাকবে। বিবেচনা করে বাছুন, এতে আপনার সুবিধে হবে।

অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীরা দামে ছাড় পাবেন।

ফোন পের মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাবেন।

বেশি টাকার কেনাকাটিতে no-cost EMI-এর অপশনও রয়েছে পেমেন্টের ক্ষেত্রে।
এক্সচেঞ্জ অফার সহ বাইব্যাক গ্যারান্টির মতো একাধিক সুবিধে মিলবে এখানে।
যদি আপনি সেল চলাকালীন সাইটে থাকতে না পারেন সে ক্ষেত্রে ফ্লিপকার্ট মোবাইল অ্যাপ ডাউনলোড করে রাখুন।
সেল সংক্রান্ত ব্যক্তিগত তথ্য এবং পেমেন্টের সমস্ত তথ্য অ্যাকাউন্টে সেভ করে রাখলে পরবর্তীকালে সুবিধা হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Flipkart festive dhamaka days sale starts today heavy discount offers from 24th to 27th october

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X