বড় খবর

অ্যামাজন প্রাইম মেম্বার না হলেও বার্ষিক সেলে পেতে পারেন দুর্দান্ত ছাড়

প্রাইম সদস্য না হলেও অংশগ্রহণ করতে পারবেন অ্যামাজনের প্রাইম ডে ইভেন্টে। ৩০ দিনের জন্য বিনামূল্যে ট্রায়াল মেম্বারশিপ নিতে পারবেন আপনি।

অ্যামাজনের প্রাইম ডে নোটিফিকেশন বেশ কয়েকদিন ধরে আপনাকে জ্বালাচ্ছে? আর ততবার ভাবছেন, দূর, আমি জেনে কী করব? আমি তো আর প্রাইম মেম্বার নই, আর এই মূহুর্তে সেলের অফার ব্যবহার করতে টাকা খরচ করতে নারাজ আপনি। যদি এমনটাই ঘটে থাকে তাহলে এই প্রতিবেদন আপনার জন্য।

আজ শুরু হয়ে গেছে বার্ষিক অ্যামাজন প্রাইম ডে সেল। চলবে মাত্র কাল পর্যন্ত। গত বছর এই ৪৮ ঘণ্টার প্রাইম ডে সেল চলেছিল ১৭ টি দেশে। কিন্তু এবছর অত্যাধুনিক ছাড়ে জিনিসপত্র কিনতে পারবেন শুধুমাত্র ভারতীয়রা।

কিন্তু এখন প্রশ্ন, আপনি কি পারবেন এই ‌অ্যামাজন সেলে অংশগ্রহণ করতে?

পারবেন, তবে আপনাকে হতে হবে প্রাইম সদস্য। মন খারাপ করবেন না, প্রাইম সদস্য না হলেও অংশগ্রহণ করতে পারবেন অ্যামাজনের প্রাইম ডে ইভেন্টে। ৩০ দিনের জন্য বিনামূল্যে ট্রায়াল মেম্বারশিপ নিতে পারবেন আপনি। ট্রায়াল সময়সীমা শেষ হয়ে গেলে আপনি এক মাসের জন্য ১২৯ টাকা ও এক বছরের জন্য ৯৯৯ টাকা খরচ করে মেম্বারশিপ নিতে পারেন। আর তা যদি সম্ভব না হয়, বাতিল করে দিন রেজিস্ট্রেশন। ফ্রি ট্রায়ালের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

আরও পড়ুন: প্রাইম মেম্বার হলেই হাতে আসবে ৫০০ টাকা সঙ্গে অর্ধেক দামে নামীদামী ফোন

প্রাইম মেম্বার হলে কী কী সুবিধা পাবেন?

যেদিন অর্ডার দেবেন সেদিনই হাতে পেয়ে যাবেন জিনিস, তবে তা শর্তসাপেক্ষ।

প্রাইম ভিডিও স্ট্রিমিং সার্ভিস, প্রাইম মিউজিক

প্রাইম রিডিং (বিনামূল্যে ই-বুক পড়ার সুযোগ)

এছাড়া প্রাইম মেম্বার হওয়ায় অ্যামাজনের একাধিক আকর্ষণীয় অফার পাবেন।

এই দু-দিন স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক্স পণ্যের ওপর রয়েছে বিশেষ ছাড়। পাশাপাশি অ্যামাজন প্ল্যাটফর্মে হাজার খানেক প্রোডাক্ট লঞ্চ হবে এদিন। যাঁরা এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করবেন, তাঁরা পেয়ে যাবেন আরও অতিরিক্ত ১০ শতাংশ ছাড়, সঙ্গে বোনাস অফার।

Read the full story in English 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amazon prime day 2019 starts july 15 and will run for 48 hours until july 16

Next Story
রবিবার রাতে ফের চাঁদে যাচ্ছে ভারত, কী খুঁজবে চন্দ্রযান-২?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com