বড় খবর


নতুন আইফোন লঞ্চের দিনক্ষণ ঘোষণা করল অ্যাপেল

অ্যাপেল তাদের পুরোনো লোগোকে ফিরিয়ে আনতে পারে। রঙের অদলবদলও ঘটতে পারে এবছর। এবছর আপডেটেড হাতঘড়ি (‌অ্যাপেল ওয়াচ), অ্যাপেল টিভির ভার্সন লঞ্চ করবে।

অ্যাপেল প্রেমীদের জন্য সুখবর। দিনক্ষণ ঠিক করে ফেলেছে অ্যাপেল। ১০ সেপ্টেম্বর। স্থান কুপারটিনোর নতুন অ্যাপেল পার্কের স্টিভ জবস্ থিয়েটার। এদিন অ্যাপেলের ঝুলি থেকে বেরিয়ে আসবে অত্যাধুনিক ফিচার ও স্পেসিফিকেশন সহ স্মার্ট, স্লিক,একের পর এক তাক লাগানো ডিভাইস।

তবে এর আগেই ফাঁস হয়েছে কী কী ডিভাইস লঞ্চ হতে চলেছে। তবে সে বিষয়ে অ্যাপেলের তরফ থেকে কিছু জানানো হয়নি। তিনটি আইফোন- iPhone 11, iPhone 11 Pro and iPhone 11 Pro Max লঞ্চ হতে পারে।

আরও পড়ুন: সর্বনাশ! শিগগিরই আনইনস্টল করুন এই জনপ্রিয় অ্যাপ

মনে করা হচ্ছে, অ্যাপেল তাদের পুরোনো লোগোকে ফিরিয়ে আনতে পারে। রঙের অদলবদলও ঘটতে পারে এবছর। এবছর আপডেটেড হাতঘড়ি (‌অ্যাপেল ওয়াচ), অ্যাপেল টিভির ভার্সন লঞ্চ করবে।

তিন ক্যামেরার মধ্যে থাকতে পারে ওয়াইড ‌অ্যাঙ্গেল লেন্স, কন্সট্যান্ট ফিক্সচার সেন্সর। ফাইভ জি নেটওয়ার্ক পরিসেবা সাপোর্ট থাকতে পারে ফোনগুলিতে। iOS 13 অপারেটিং সিস্টেমে চলবে প্রতিটি ডিভাইস। এই অপারেটিং সিস্টেমে ডার্ক মোড ফিচার সহ অন্দরমহলের একাধিক বদল থাকতে পারে নতুন ডিভাইসে।

Read the full story in English

Web Title: Apple event on september 10 but it is by innovation only

Next Story
সর্বনাশ! শিগগিরই আনইনস্টল করুন এই জনপ্রিয় অ্যাপ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com