জিও, এয়ারটেলের হাত ধরে অ্যাপেল ওয়াচ থ্রি সেলুলার এবার ভারতের বাজারে, জেনে নিন দাম ও ফিচার

আজকে থেকেই ইচ্ছুক গ্রাহকরা কিনতে পারবেন অ্যাপেল ওয়াচ থ্রি সেলুলার। অ্যাপেল ওয়াচটিতে LTE সাপোর্ট থাকার দরুন এটি ব্যবহার করবার জন্য ফোনের প্রয়োজন হবে না।

By: Kolkata  Published: May 11, 2018, 6:24:09 PM

কিছুদিন আগে খবর হয়েছিল রিলায়েন্স জিও এবং এয়ারটেলের হাত ধরে বাজারে আসছে  অ্যাপেল ওয়াচ থ্রি । সেই অপেক্ষার অবসান ঘটিয়ে বাজারে এল অ্যাপেল ওয়াচ থ্রি সেলুলার। অ্যাপেলের তৈরি এই স্মার্টোয়াচটি আজ থেকেই ইচ্ছুক গ্রাহকরা কিনতে পারবেন। অ্যাপেলের এই নতুন  স্মার্টওয়াচটিতে LTE সাপোর্ট থাকার দরুন এটি ব্যবহার করবার জন্য সবসময়  আইফোন লাগবে না। ৩৮ মিলিমিটার স্ক্রিনের অ্যাপেল ওয়াচ নন সেলুলারের দাম ভারতের বাজারে বর্তমান দাম শুরু হয় ৩৯,০৮০ টাকা। এরই পাশাপাশি ৪২ মিলিমিটার স্ক্রিন ও জিপিএস সহ অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রিয়ের বাজারে দাম শুরু হবে ৪১,১২০ টাকা থেকে। এছাড়া অ্যাপেল সিরিজ ৩ এডিশনের ৩২ মিলিমিটার স্ক্রিনের ঘড়িটির সর্বাধিক বাজারমূল্য ১২২,০৯০ টাকা ও ৪২ মিলিমিটার স্ক্রিনের ১১৮,০৩০ টাকা অবধি হবে।

আরও পড়ুন : জিও পোস্টপেইড প্ল্যান; ১৯৯ টাকায় এবার পাওয়া যাবে দুর্দান্ত সব অফার

জিওর পাশাপাশি এয়ারটেল অনলাইন স্টোর থেকেও ইচ্ছুক গ্রাহকরা কিনতে পারবে সিরিজ ৩ ঘড়িটি। যার দাম শুরু হবে ৩৪,০৮০ থেকে। এয়ারটেল পরিষেবা থেকে এই ঘড়িটি কিনলে ৫০০০ টাকা অবধি ক্যাশব্যাকও পাওয়া যাবে বলে জানিয়েছে এই টেলিকম পরিষেবা। তবে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে শুধুমাত্র  ICICI  ক্রেডিট কার্ডের ব্যবহারকারীরাই এই ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। চলতি মাসের ১১ মে থেকে জুন মাসের ১০ তারিখ অবধি পাওয়া যাবে এই অভাবনীয় অফারটি। উল্লেখ্য, একটা কার্ড ব্যবহার একাধিক অ্যাপেল ওয়াচ কিনলে ক্যাশব্যাক পাবেন শুধু প্রথম ঘড়িটিতেই।

এয়ারটেল পোস্টপেইড ইউজাররা ঘড়িটি কিনলে, বিনামূল্যে এয়ারটেল মাই প্ল্যান ও ইনফিনিটি প্ল্যানের সুবিধা পাবে। একই ভাবে রিলায়েন্স জিও তেও কোনো রকম অতিরিক্ত খরচ করতে লাগবে না।

আরও পড়ুন :লেনোভো HX03F, বাজারে এল ১৯৯৯ টাকার নতুন স্মার্টওয়াচ

রিলায়েন্স জিও ব্যবহারকারীদের অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি ব্যবহার করবার জন্য সিম বদলানোর প্রয়োজন হবেনা। একই ফোন নম্বর ব্যবহার করে তাঁরা আইফোন এবং অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি দুইই ব্যবহার করতে পারবেন। জিও এই নতুন পরিষেবাটির নাম দিয়েছে ‘জিও এভরিওয়ার কানেক্ট’। অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি ব্যবহার করবার জন্য সবসময় আইফোনটি কাছে না থাকলেও চলবে। এই স্মার্টওয়াচটি দিয়ে আপনি ফোনটি ছাড়াই কল, ইন্টারনেট ব্যবহার এবং বিভিন্ন অ্যাপ ব্যবহার করতে পারবেন। জিও জানিয়েছে এই পরিষেবাটি ব্যবহার করবার জন্য গ্রাহকদের কোন অতিরিক্ত ব্যয় করতে হবেনা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Apple watch series 3 cellular available in india price specifications launch offers reliance jio airtel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X