scorecardresearch

বড় খবর

লেনোভো HX03F, বাজারে এল ১৯৯৯ টাকার নতুন স্মার্টওয়াচ

এদেশে HX03 কার্ডিও স্মার্টওয়াচটি পাওয়া যাবে  ১৯৯৯ টাকায় এবং HX03F স্পেক্ট্রা স্মার্টওয়াচ পাওয়া যাবে ২২৯৯ টাকায়। দুটি স্মার্টওয়াচই কেনা যাবে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের মাধ্যমে।  

lenovo-hx03-cardio-copy
স্মার্টওয়াচ প্রতিযোগিতায় এবার নাম লেখাল লেনোভো
স্মার্ট ব্যান্ডের পর এবার স্মার্টওয়াচ প্রতিযোগিতায় এবার নাম লেখাল লেনোভো। ভারতের বাজারে এই চিনা গ্যাজেট কোম্পানির নতুন প্রোডাক্ট হল HX03F স্পেক্ট্রা এবং HX03 কার্ডিও স্মার্টওয়াচ। এদেশে HX03 কার্ডিও স্মার্টওয়াচটি পাওয়া যাবে  ১৯৯৯ টাকায় এবং HX03F স্পেক্ট্রা স্মার্টওয়াচ পাওয়া যাবে ২২৯৯ টাকায়। দুটি স্মার্টওয়াচই কেনা যাবে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের মাধ্যমে।

লেনোভো এম বিজি ইকোসিস্টেমের উচ্চপদস্থ সেবাস্টিয়ান পেঙ্গ ইন্ডিয়ান এক্সপ্রেস. কম কে জানিয়েছেন নতুন প্রজন্মের কথা ভেবেই এই দুটি স্মার্টওয়াচ বাজারে এনেছেন তাঁরা। এগুলির কম দাম এবং দৈনন্দিন জীবনে সুস্থ থাকবার জন্য  অন্যান্য বয়সী মানুষদেরও আকৃষ্ট করবে বলেই তিনি মনে করেন।

দুটি ফিটনেস ওয়াচেই রাখা হয়েছে ২৪ ঘন্টার হার্ট রেট সেন্সর যা প্রতি মুহূর্তে ব্যবহারকারীদের হৃদয় স্পন্দন মাপবে এবং তা ঘড়িটির স্ক্রীনে দেখাবে। পাশাপাশি, এই তথ্যগুলি সেভ করেও রাখবে এবং প্রয়োজনে তুলনামূলক রিপোর্ট হিসাবে দেখাবে।


এই প্রোডাক্টদুটি বিশ্বজুড়ে বিক্রি করবার কথা মাথায় রেখেই তৈরি করা এবং এগুলি ভারতের বাজারেও সাড়া ফেলতে সক্ষম হবে বলে আশা লেনোভো’র।

আরও পড়ুন :অবশেষে এয়ারটেল ও রিলায়েন্স জিও’র হাত ধরে ভারতে আসছে অ্যাপেল ওয়াচ সিরিজ থ্রি সেলুলার

লেনোভো স্পেক্ট্রা  HX03F মডেলটিতে থাকবে একটি ছোট্ট রঙিন ডিসপ্লে। এটি আপনি স্নান করবার সময়ও পরে থাকলে খারাপ হবার সম্ভাবনা নেই। এদেশের ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই দুটি স্মার্টওয়াচেই সামান্য কিছু রদবদল করা হয়েছে। উদাহরণস্বরুপ, এদেশের মানুষদের স্কিন টোনেও যাতে হার্ট রেট সেন্সরটি ঠিকঠাক কাজ করে সেকথা মাথায় রেখেছে লেনোভো। এছাড়াও ব্যান্ডদুটিই জিমেইল, ফেসবুক, ইন্সটাগ্রাম জাতীয় সমস্ত সোশ্যাল আপডেট সরাসরি দেখাবে।

 

lenovo-hw02-plus-c
স্মার্টব্যান্ড HW02

লেনোভো বেশ কিছুদিন ধরেই এদেশে তাঁদের স্বাস্থ্য-সম্পর্কিত গ্যাজেট বিক্রি করছে এবং আরও কিছু গ্যজেট এদেশে আনবার পরিকল্পনা করছেন। এদেশের বাজারে ২০১৮ সালে স্মার্টব্যান্ড বিক্রি হয়েছে প্রায় ৩০ লক্ষ। পেং জানিয়েছেন এবছরের শেষে মোট বিক্রির অন্তত এক-পঞ্চমাংস প্রোডাক্ট তাঁদের কোম্পানি বিক্রি করতে পারবেন বলে আশা করেন তিনি।

আরও পড়ুন : ক্যান্ডি ক্রাশ, ক্ল্য়াশ অফ ক্ল্যানস, টেম্পল রানে একঘেঁয়েমি! রইল পাঁচটি ভুতুড়ে গেমের সন্ধান

 

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Lenovo smartwatch smartband in india specification hxo3f hxo3 price4902