‘বাম্পার অফারে’র সময়সীমা বাড়ালো বিএসএনএল

ব্যবহারকারী যদি ১ জিবি দৈনিক ডেটা প্ল্যান রিচার্জ করে থাকেন, তবে বিএসএনএলের বাম্পার অফারের সঙ্গে সংযোজিত হয়ে প্রতিদিন ৩.২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।

By: New Delhi  Published: Feb 1, 2019, 8:29:10 PM

মাসের শুরুতে ‘বাম্পার অফারে’র বৈধতা বাড়ালো বিএসএনএল। এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা বেশ কয়েক মাস আগেই দিন পিছু মূল ডেটা প্যাকের সঙ্গে ২.২ জিবির সংযোজন ঘটিয়েছে তার নজরকাড়া প্ল্যানে। টেলিকম টকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের ৩০ এপ্রিল পর্যন্ত বৈধ থাকবে তথাকথিত বিএসএনএলের সেই ‘বাম্পার অফার’। কেরালা ছাড়া বিএসএনএল এর বাম্পার অফারটি ১৯ টি রাজ্যে পাওয়া যাবে।

এই অফারের আওতায় এলে গ্রাহকরা প্রত্যেক দিন বেস প্ল্যানের সঙ্গে ২.২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। উদাহরণস্বরূপ, ব্যবহারকারী যদি ১ জিবি দৈনিক ডেটা প্ল্যান রিচার্জ করে থাকেন, তবে বিএসএনএলের বাম্পার অফারের সঙ্গে সংযোজিত হয়ে প্রতিদিন মোট ৩.২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: কীভাবে চ্যানেল প্যাক বাছবেন এয়ারটেল, টাটা স্কাই, ডিশ টিভির গ্রাহকরা?

২.২ জিবির বাম্পার অফার মূলত গত বছরের সেপ্টেম্বর মাসে চালু করা হয়। পূর্ববর্তী এই প্যাকের সময়সীমা ছিল ৩১ জানুয়ারি পর্যন্ত। নভেম্বর মাসে কমপক্ষে ২.১ জিবি ডেটার অফার দেওয়া হয়েছিল গ্রাহকদের। সম্প্রতি সেই অফারে আরও ০.১ জিবি যোগ করে পুনর্নির্মাণ করা হয়েছে।

বিএসএনএল বাম্পার অফারটি ১৮৬, ৪২৯, ৪৮৫, ৬৬৬ এবং ৯৯৯ টাকার প্ল্যানে, ও এসটিভিতে ১৮৭, ৩৩৩, ৩৪৯, ৪৪৪, এবং ৪৪৮ টাকার প্ল্যানেও রয়েছে। প্রিপেইড রিচার্জ অফারগুলির মধ্যে দুটি লম্বা ডেটা সহ দিনের প্যাক রয়েছে, ১,৬৯৯ এবং ২,০৯৯ টাকা। যার সময়সীমা ৩৬৫ দিন। ১,৬৯৯ প্ল্যানে দিন পিছু ২ জিবি ও ২,০৯৯ প্ল্যানে ৪ জিবি করে ডেটা পাওয়া যাবে।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: BSNL Bumper Offer revised: বাম্পার অফারের সময়সীমা বাড়ালো বিএসএনএল

Advertisement

ট্রেন্ডিং