BSNL’s Eid combo offer: জিওকে টক্কর দিতে ফেস্টিভ মুডে BSNL

BSNL’s Eid combo offer: কম্বো অফারে পাওয়া যাবে ৩০০ জিবি ডেটা সহ মোট ১৫,০০০ এসএমএস করার সুবিধা। ১২ জুন থেকে ২৬ জুন পর্যন্ত থাকবে এই অফার।

By: Kolkata  Updated: June 15, 2018, 03:04:32 PM

ঈদে BSNL নিয়ে এল ৭৮৬ টাকার ফেস্টিভ কম্বো ভাউচার। যার বৈধতা থাকবে ১৫০ দিন। এই প্ল্যানের আওতায়  BSNL প্রত্যেক দিন ২ জিবি করে ডেটা সহ ১০০ টি করে এসএমএস দেবে, এছাড়া ন্যাশেনাল রোমিং সহ আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা। এই কম্বো প্যাকটির নাম Special Tariff Voucher (STV)

তবে এই অফার নির্দিষ্ট কালের জন্য। ১২ জুন থেকে ২৬ জুন পর্যন্ত থাকবে এই অফার। কম্বো অফারে পাওয়া যাবে ৩০০ জিবি ডেটা সহ মোট ১৫,০০০ এসএমএস করার সুবিধা। তবে ব্যবহারকারীদের মনে রাখা উচিত BSNL শুধু ২জি /৩জি নেটওয়ার্ক পরিষেবা দেবে এই অফারে।

Read More: BSNL’s FIFA World Cup 2018 offer will give 4GB data per day for just Rs 149

FIFA World Cup 2018-এর কথা মাথায় রেখে গত সপ্তাহে BSNL লঞ্চ করেছে ১৪৯ টাকার একটি রিচার্জ প্ল্যান। অবশ্য এসব অফারের দিকে একধাপ এগিয়ে রিলায়েন্স জিওর ডবল ধামাকা অফার। BSNL এর ১৪৯ টাকার রিচার্যে পাওয়া যাবে প্রত্যকদিন ৪ জিবি ডেটা। যার সময়সীমা ২৮ দিন। আপনি আজ রিচার্জ করলে দিব্য কেটে যাবে ফিফা মরশুম। কলিং এর সুবিধা না থাকলেও রয়েছে এসএমএসের সুবিধা।

আরও পড়ুন : জিও’র পর এবার বিএসএনএলের ডেটা সুনামি

বেশ কিছুদিন আগে বিএসএনএল নিয়ে এসেছে অল্প টাকায় সুনামি-সম অতিরিক্ত ডেটা। ৯৮ টাকার এই প্যাকটির গালভরা নাম ‘ডেটা সুনামি’। প্যাকটির মাধ্যমে আপনি প্রতিদিন পাবেন ১.৫ জিবি করে ডেটা। প্ল্যানটির সময়সীমা ২৬ দিনের। ওয়ার্ল্ড টেলিকম ডে’র দিন এই রিচার্জ প্যাকের কথা ঘোষনা করেছে বিএসএনএল কোম্পানি। BSNL এর ডিরেক্টর আর কে মিত্তাল জানিয়েছেন এই মুহুর্তে জিও’র চেয়েও সস্তায় ডেটা দিচ্ছে এই প্যাক। তবে এই রিচার্জ প্যাকে থাকছে না কলিং এর সুবিধা। এবং 4G নয়, শুধু 3G এবং 2G স্পিডে পাওয়া যাবে এই ইন্টারনেট পরিষেবা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl eid combo offer 786 2gb daily data unlimited calls more bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement