জিও’র পর এবার বিএসএনএলের ডেটা সুনামি

৯৮ টাকার এই গালভরা প্যাকটির নাম 'ডেটা সুনামি'। বিএসএনএলের এই প্যাকটির মাধ্যমে আপনি পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা।

By: Kolkata  Published: May 18, 2018, 5:41:39 PM

আসতে চলেছে সুনামি। ভয় পাবেন না, সমুদ্রে নয়। বিএসএনএল নিয়ে আসছে অল্প টাকায় সুনামিসম  অতিরিক্ত ডেটা। ৯৮ টাকার এই গালভরা প্যাকটির নাম ‘ডেটা সুনামি’। প্যাকটির মাধ্যমে আপনি পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। প্ল্যানটির সময়সীমা ২৬ দিনের। ওয়ার্ল্ড টেলিকম ডে’র দিন এই রিচার্জ প্যাকের কথা ঘোষনা করবে বিএসএনএল কোম্পানি।

আরও পড়ুন : জিও পোস্টপেইড ১৯৯ বনাম এয়ারটেল ও ভোডাফোনের ৩৯৯ প্ল্যানঃ কোনটি সেরা?

কোম্পানির ডিরেক্টর আর কে মিত্তাল জানিয়েছেন এই মুহুর্তে জিও’র চাইতে ও সস্তায় ডেটা দিচ্ছে এই প্যাকটি। তবে এই রিচার্জ প্যাকে থাকছে না কলিং এর সুবিধা। তবে ৪জি নয়, ৩জি এবং ২জি স্পিডে পাওয়া যাবে এই ইন্টারনেট পরিষেবায়।

এছাড়া ও বিএসএনএলের  STV-১১৮ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল সহ ১ জিবি ডেটা পাওয়া যাবে। যার সময়সীমা থাকবে ২৮ দিন।

প্রথমদিকে বিএসএল একটি ৩৯ টাকার রিচার্জের কথা ঘোষনা করেছিল। সেই অফারে প্রিপেইড গ্রাহকদের জন্য ছিল  আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কল। এছাড়া দিল্লী ও মুম্বইয়ের ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে দেওয়া হত রোমিং সহ কলারটিউন এবং প্রত্যেকদিন ১০০টি করে এসএমএস। এই প্যাকের বৈধতা ছিল মোট ১০ দিন।

আরও পড়ুন : এবার সেরা রিচার্জ প্ল্যান বাছতে আপনাকে সাহায্য করবে এই ওয়েবসাইটটি

এই ডেটা প্ল্যানের মাধ্যমে বিএসএনএল প্রতিযোগিতায় নামবে রিলায়েন্স জিওর সঙ্গে। জিও বর্তমানে ৯৮ টাকায় ২ জিবি ডেটা ব্যবহারের সুবিধা দিচ্ছে। এই প্যাকে ২৮ দিনের জন্য বিনামূল্যে আনলিমিটেড কল করার সুবিধা পাওয়া যাবে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl rs 98 prepaid recharge offers 1 5 data per day for customers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং