বিনামূল্যে প্রতিদিন পাঁচ জিবি ডেটা দিচ্ছে বিএসএনএল

রোজ ব্যবহার করতে পারবেন পাঁচ জিবি করে ডেটা যার ডাউনলোড গতি থাকবে ১০ এমবিপিএস। তবে এই অফার শুধুমাত্র ল্যান্ডলাইন ব্যবহারকারীরাই ভোগ করতে পারবেন।

By: Kolkata  Published: July 17, 2019, 3:03:20 PM

নয়া ধামাকায় বাজার মাত করতে ডেটাকেই বেছে নিল ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল)। বিনামূল্যে ল্যান্ডলাইনের আকর্ষণীয় অফার ঘোষমা করল কেন্দ্রীয় সরকারি টেলিকম সংস্থাটি। এবার নিখরচায় ডেটা ব্যবহারের সুবিধা দিতে চলেছে বিএসএনএল।

এই অফার অনুযায়ী, গ্রাহক প্রতিদিন পাঁচ জিবি করে ১০ এমবিপিএস গতির ডেটা পাবেন। তবে এই অফার শুধুমাত্র ল্যান্ডলাইন ব্যবহারকারীদের ক্ষেত্রেই প্রযোজ্য। আর এই পাঁচ জিবি ডেটা শেষ হয়ে গেলেও গ্রাহক ইন্টারনেট ব্যবহার থেকে বঞ্চিত হবেন না, তবে গতি কমে হবে ১ এমবিপিএস। অফারটি অ্যাক্টিভেশনের দিন থেকে ত্রিশ দিন পর্যন্ত বৈধ থাকবে।

এছাড়াও, ইমেল আইডিতে ১ জিবি স্টোরেজ অফার করছে বিএসএনএল। কিন্তু এই অফার শুধুমাত্র আন্দামান এবং নিকোবরের বিএসএনএল গ্রাহকদের জন্যই বৈধ। সংস্থার তরফে জানানো হয়েছে, প্রথম ট্রায়াল অফারের জন্য প্রয়োজন হবে না কোনো ইস্টলেশন চার্জ ও সিকিউরিটি ডিপোজিট।

আরও পড়ুন: জিওকে টক্কর, অতিরিক্ত ডেটা দিচ্ছে ভোডাফোন-আইডিয়া

অন্যদিকে, ১৮৬ ও ১৮৭ টাকার রিচার্জ প্যাক বদলে ইউজারদের নজর কেড়েছে বিএসএনএল। যে দামে এতকাল দিনে মাত্র ১ জিবি ডেটা পাওয়া যেত, সেখানে আগামীদিনে পাওয়া যাবে ২ জিবি ডেটা, অর্থাৎ প্রায় দু-গুন। আনলিমিটেড কলিং থেকে শুরু করে ফ্রি এসএমএস-সহ যাবতীয় সুযোগ সুবিধাও পাওয়া যাবে এই রিচার্জে।

উল্লেখ্য, বিএসএনএলের ‘বাম্পার অফার’ রিচার্জ করলে পেয়ে যাবেন অতিরিক্ত সুবিধা। দিনে ২.২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। সঙ্গে অন্যান্য সুবিধাও রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bsnl is offering broadband consumers 5gb daily data free of cost

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং