বড় খবর

বিএসএনএল রিচার্জ প্ল্যানে বৈধতা বাড়ল ৭১ দিন, পিছিয়ে গেল জিও-ভোডাফোন-এয়ারটেল

চলতি বছরের ২৬ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার। একবার রিচার্জ করলে এক বছর দু মাস নিশ্চিন্ত।

৭১ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিএসএনএল নিয়ে এল অফুরন্ত সুযোগ সুবিধা। এক লাফে দীর্ঘমেয়দী ৭১ দিন বৈধতা বাড়িয়ে দিল এই রাষ্ট্রীয় টেলিকম সংস্থা। ‘টেলিকম টকে’ প্রকাশিত প্রতিবেদন অনুসারে ১,৯৯৯ টাকায় গ্রাহকরা এখন ৪৩৬ দিন ব্যবহার করতে পারবেন। চলতি বছরের ২৬ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার। একবার রিচার্জ করলে এক বছর দু মাস নিশ্চিন্ত।

এই রিচার্জ প্ল্যানে দৈনিক পাওয়া যাবে ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, এবং ১০০ টি এসএমএস। তবে এই অফার সীমিত দিনের জন্য। উল্লেখ্য, বিএসএনএল গত বছর ডিসেম্বরে বাকি টেলিকম সংস্থার মত বিরাট দাম বৃদ্ধি করেনি। যার ফলে বিএসএনএল এর সাবসক্রাইবারস বেড়ে গিয়েছে। তবে এই রিচার্জ প্ল্যান এখনও বিএসএনএল এর ওয়েবসাইটে দেখা যাচ্ছে না।

আরও পড়ুন:সাবধান! নজরকাড়া অফার দিচ্ছে এই ভুয়ো ফ্লিপকার্ট সাইট

তবে বিএসএনএল এর অসুবিধার দিকটি হল, ফোর-জি নেই এই নেটওয়ার্কে। ‘টেলিকম টকে’র প্রতিবেদন অনুসারে ১৯৯৯ টাকায় পাওয়া যায়, ৩৬৫ দিনের বৈধতা। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বাড়ানো হয়েছে প্ল্যানের সময়সীমা। রিলায়েন্স জিও, ২১৯৯ টাকার রিচার্জ প্ল্যানের দাম কমিয়ে ২০২০ টাকা করে। যেখানে পাওয়া যায় ১.৫ জিবি ডেটা আনলিমিটেড ভয়েস কল ও ১২,০০০ মিনিটের নন নেটওয়ার্ক কল করার সুবিধা। সেক্ষেত্রে ভোডাফোন, ভারতী এয়ারটেলের রিচার্জ প্ল্যানের দাম ২৩৯৮ এবং ২৩৯৯ টাকা। যার বৈধতা ৩৬৫ দিন। প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা ও আনলিমিটেড কল করা যাবে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bsnl rs 1999 prepaid plan validity increased to 436 days for a limited period

Next Story
সাবধান! নজরকাড়া অফার দিচ্ছে এই ভুয়ো ফ্লিপকার্ট সাইট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com