করোনার জেরে দাম কমল স্মার্টফোনের

iQoo জানিয়েছে যে সরকার লকডাউনটি তুলে ফেললে এই ডিভাইসটির বিক্রি শুরু করবে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: April 24, 2020, 04:51:05 PM

iQoo 3, ভারতের প্রথম স্ন্যাপড্রাগন ৮৬৫ চালিত স্মার্টফোন। করোনার জেরে দাম কমল এই সদ্য লঞ্চ হওয়া ফোনটির। শুক্রবার ভিভো স্পিন-অফ ব্র্যান্ড iQoo ঘোষেমা করেছে তাদের iQoo3 এর নতুন দাম ৩৪,৯৯০ টাকা থেকে শুরু।

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটির দাম এখন ৩৪,৯৯০ টাকা। ৪ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের মডেলটি এখন ৩৭,৯৯০ টাকায় পাওয়া যাবে। যার দাম ছিল ৪১,৯০০ টাকা। এদিকে, ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের নতুন দাম ৪৪,৯৯০ টাকা। এর আগে দাম ছিল ৪৬,৯৯০ টাকা।

iQoo 3 ভারতের প্রথম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ চালিত স্মার্টফোন হিসাবে তৈরি হয়েছিল। হ্যান্ডসেটটি স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরে ও ১২-জিবি র‌্যামের দ্বারা চলবে ৪৮ এমপি কোয়াড ক্যামেরা এবং ৫৫ ওয়াট দ্রুত চার্জিং ব্যবস্থা, এবং ফাইভ জি’ চলবে। ফোনটি তিনটি মডেলে পাওয়া যাযবে। কেবল ফাইভ-জি ১২ জিবি র‌্যামের মধ্যে সীমাবদ্ধ। iQoo জানিয়েছে যে সরকার লকডাউনটি তুলে ফেললে এই ডিভাইসটির বিক্রি শুরু করবে।

আরও পড়ুন: Realme X50 Pro নাকি iQOO 3, পয়সা উসুল হবে কোন ফোনে?

ফোনের মধ্যে বেশ কিছু গেমিং-স্পেসিফিক ফিচার রেয়েছে। ফোনের ফ্রমের সাইটে রয়েছে প্রেসার সেনসেটিভ বটম। যা দিয়ে গেম খেলতে পারবেন সহজে। ১৮০হার্জের টাচ রেসপনস্ রেট সঙ্গে ফোর ডি ভাইব্রেশন।

এই ফোনে রয়েছে ৬.৪৪ ইঞ্চি সুপার AMOLED FHD+ স্ক্রিন, ফোনের বাম দিকে ওপরে রয়েছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা।৪৪৪০mAh ব্যাটারি ব্যাকআপ রয়েছে এই ফোনে। ১৫ মিনিটে ৫০ শতাংশ চার্জ সম্পন্ন হবে। ৪৮ মেগাপিক্সেল মেইন সেন্সর ক্যামেরা, ১২ মেগাপিক্সেলের টেলি ফোটে লেন্স, ২০ এক্স ডিজিটাল জুম, ও ১৩ মেগাপিক্সেলের সুপার ওয়াইড ‌‌অ্যাঙ্গেল লেন্স রয়েছে। ফ্রন্টে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Covid 19 impact iqoo 3 gets price drop in india now starts at rs 34990

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X