বড় খবর

ফোনে এই এসএমএস এলে এড়িয়ে যান, নয়তো খালি হয়ে যাবে ব্যঙ্ক অ্যাকাউন্ট

ফোন করে জানানো হচ্ছে, ‘তারা পেটিএম কাস্টমার কেয়ার থেকে ফোন করছেন। কেওয়াইসি দিলে আপনার বন্ধ হয়ে যাওয়া পেটিএম অ্যাকাউন্ট টি তারা খুলে দেবে’।

পেটিএম এর নাম করে ফোনে আসছে স্ক্যাম মেসেজ, এমনই  সতর্কবার্তা দিল মোবাইল পেমেন্ট কম্পানি পেটিএম। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আপনি যদি কোনরকম এসএমএস/ফোন কল রিসিভ করেন যেখানে আপনার কাছ থেকে কেওয়াইসি যাচাইয়ের জন্য তথ্য চাওয়া হয়। তাহলে সেই ফোন কল বা এসএমএস এড়িয়ে যাবেন।

ইতিমধ্যে যাদবপুরের অশ্বিনীনগরের বাসিন্দা গৃহবধু ঝরনা দাসেরর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে পেটিঅম মারফত উধাও হয়ে গেছে ৭ লক্ষ ৪০ হাজার টাকা।

‘পেটিএম প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা টুইট করে জানিয়েছেন, পেটিএম অ্যাকাউন্ট ব্লক হয়ে গেছে এই বার্তা নিয়ে যদি কোন ফোন কল আসে এবং আপনার থেকে প্রয়োজনীয় তথ্য চাওয়া হয় তাহলে তাতে বিশ্বাস করবেন না।

আরও পড়ুন: বন্ধ হতে পারে ‘Royal Enfield’-এর জনপ্রিয় বাইক !

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে আর নয়! ভারতীয়রা বেছে নিচ্ছেন ‘ভাইবার’

ফোন করে জানানো হচ্ছে, ‘তারা পেটিএম কাস্টমার কেয়ার থেকে ফোন করছেন। কেওয়াইসি দিলে আপনার বন্ধ হয়ে যাওয়া পেটিএম অ্যাকাউন্টটি তারা খুলে দেবে। এছাড়াও কিছু ক্ষেত্রে তারা জানাচ্ছে AnyDesk, TeamViewer, এবং QuickSupport থেকে ফোন করছেন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dont fall for fraud calls or sms for paytm kyc

Next Story
বন্ধ হতে পারে ‘Royal Enfield’-এর জনপ্রিয় বাইক !
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com