এমআইয়ের সঙ্গে কাটান দীপাবলি, দাম মাত্র ১ টাকা

আপনাকে অনলাইন খেলতে হবে একটি খেলা। জিতলেই মিলবে একাধিক শাওমির প্রোডাক্ট, মাত্র ১ টাকার বিনিময়ে। এছাড়া কোম্পানির দোকানে রয়েছে বিভিন্ন ডিসকাউন্ট, নভেম্বরের ৭ তারিখ অবধি।

By: Kolkata  October 22, 2018, 2:22:22 PM

তিনদিনের লাগাতার সেল চলবে শাওমির। ২৩ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত শাওমির লাইভ সেল। শাওমি তাদের অফিসিয়াল সাইটে গ্রাহকদের জানিয়েছে ‘Diwali With Mi’ সেল চলাকালীন একাধিক ছাড় দেওয়া হবে। শুধু ছাড়ই নয়, পাওয়া যাবে মোবাইলের আনুষঙ্গিক উপকরণও। ১ টাকার ফ্ল্যাশ সেল থাকবে এই কটা দিনে। তবে তার জন্য আপনাকে অনলাইন খেলতে হবে একটি খেলা। জিতলেই মিলবে একাধিক শাওমির প্রোডাক্ট, মাত্র ১ টাকার বিনিময়ে। এছাড়া কোম্পানির দোকানে রয়েছে বিভিন্ন ডিসকাউন্ট। যার বৈধতা নভেম্বরের ৭ তারিখ অবধি।

আরও পড়ুন: এতটাই কম দামে পাওয়া যাবে স্যামসাংয়ের যাবতীয় ফোন

শাওমির এসবিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ৭৫০ টাকার তৎক্ষনাৎ ছাড় পাবেন। এছাড়া পরবর্তী ছাড়ের মাধ্যমে প্রায় ৭,৫০০ টাকার ছাড় পেতে পারেন আপনি। Redmi Note 5 এবং Poco F1 কিনলে ‘Diwali With Mi’ এর আওতায় ৫০০ টাকা নগদ হাতে পাবেন আপনি। তার জন্য অবশ্যই পেটিএমের ব্যবহার করতে হবে।Mobikwik ইউজার দের জন্য আরও সুখবর, ২০ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার আশা রয়েছে। যার পরিমাণ প্রায় ২,০০০ টাকা।

এই বছরের দীপাবলিতে সেল চলাকালীন শাওমির Redmi Note 5 pro এর ৪ জিবি র‌্যাম/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের ভার্সন পাওয়া যাবে ১২,৯৯৯ টাকায়। পাশাপাশি ৬ জিবি র‌্যাম/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলটির দাম ১৪,৯৯৯ টাকা। Redmi Y2 ফোনটির ৪ জিবি র‌্যাম/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ডিভাইসটির দাম পড়বে ১০,৯৯৯ টাকা ও Mi A2 ফোনটির দাম ১৪,৯৯৯ টাকা।

আরও পড়ুন: আমেরিকাকে জবাব দিতে চিনের ‘অদৃশ্য’ যুদ্ধবিমান

Xiaomi Mi LED Smart TV 4A, ৪৩-ইঞ্চির দাম ২১,৯৯৯ টাকা। ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চির Xiaomi Mi LED Smart TV 4A, Amazon Pay দিয়ে কিনলে ক্রেতাদের রাতারাতি ফেরত দেওয়া হবে ৫০০ টাকা। তৎক্ষনাৎ ৫০ ও ১০০ টাকার ছাড় দেবে শাওমির এয়ারফোনের ওপর। এমআই ব্লুটুথ হেডসেট (বেসিক ব্ল্যাক) এবং এমআই ব্লুটুথ অডিও রিসিভার (সাদা) যথাক্রমে ৭৯৯ এবং ৮৯৯ টাকায় বিক্রি হবে এই সেলে। পাওয়ার ব্যাঙ্কের ওপরও থাকবে একাধিক ছাড়।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomis three day diwali with mi sale to go live on october

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X