বড় খবর

লকডাউন! পরিষেবা বন্ধ করল ফ্লিপকার্ট

কতদিন তাদের পরিষেবা বন্ধ থাকবে সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা।

পরিষেবা বন্ধ ফ্লিপকার্টের

ওয়ালমার্ট সংস্থাধীন ফ্লিপকার্ট সাময়িকভাবে তাদের কাজ বন্ধ করল। বুধবার থেকে জারি হয়েছে ২১ দিনের লকডাউন। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আটটার ঘোষণায় জানিয়েছেন কোরোন ভাইরাসের হাত থেকে রেহাই পেতে একমাত্র উপায় লকডাউন। আর সেই কারণেই দীর্ঘদিনের কঠোর লকডাউন এর ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। কিন্তু এই লকডাউন এর আওতায় পড়বে না ফ্লিপকার্ট এর মতো একাধিক ব্যবসায়ী সংস্থা সহ অত্যাবশ্যকীয় পণ্য।

আরও পড়ুন, বাড়ি থেকে কাজ করার জন্য ‘দ্বিগুণ’ সুবিধে দিচ্ছে জিও

কিন্তু তা সত্ত্বেও ফ্লিপকার্ট বন্ধ করে দিল তাদের পরিষেবা। কিন্তু কতদিন তাদের পরিষেবা বন্ধ থাকবে সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা। এক বিবৃতিতে ফ্লিপকার্ড জানিয়েছে, সাময়িক বন্ধ করা হচ্ছে পরিষেবা। তবে আমরা কথা দিচ্ছি দ্রুত কাজ শুরু করব।

একইসঙ্গে অ্যামাজন ইন্ডিয়া প্যান্টি সার্ভিস যারা নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ করে তারাও দেশের বেশ কয়েকটি শহরে কাজ বন্ধ করেছে। কিন্তু কোন লিখিত নির্দেশিকা জারি করেনি। তবে জানিয়েছে, অনাবশ্যক জিনিসের ডেলিভারি দেওয়ার সংখ্যা কমাবেন এবং বৃদ্ধ গ্রাহকদের গুরুত্ব দিতে চান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Flipkart suspends services as india lockdown impedes online grocery deliveries

Next Story
বাড়ি থেকে কাজ করার জন্য ‘দ্বিগুণ’ সুবিধে দিচ্ছে জিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com