scorecardresearch

বড় খবর

Flipkart Big Billion Days Sale 2022: দামি ফোনে বড় ছাড়, থাকছে একগুচ্ছ সেরা অফার

Nothing Phone 1 -এ মিলবে ৫ হাজার ছাড়।

Flipkart Big Billion Days Sale 2022: দামি ফোনে বড় ছাড়, থাকছে একগুচ্ছ সেরা অফার
Nothing Phone 1 মিলবে ৫ হাজারের ছাড়

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেল ২০২২ শীঘ্রই শুরু হতে চলেছে, যদিও এই ই-কমার্স সংস্থা এখনও সেলের তারিখ সম্পর্কে তথ্য দেয়নি, তবে অফার সম্পর্কে প্রতিদিন আপডেট পাওয়া যাচ্ছে। Flipkart Big Billion Days 2022 সেলের অফার সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। সম্প্রতি, Nothing Phone 1-এর দাম এক হাজার টাকা বাড়ানো হলেও এখন সেল উপলক্ষে মধ্যে আপনি এই ফোনটিতে পান ৫ হাজার টাকার ছাড়।

Nothing Phone 1 এবং Google Pixel 6a এর দাম প্রকাশ করা হয়েছে। এই ফ্লিপকার্ট সেলে, আপনি ২৮,২৯৯ টাকায় Nothing Phone 1 কেনার সুযোগ পাবেন. আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে Nothing Phone 1 এর প্রারম্ভিক মূল্য ৩৩,৯৯৯ টাকা এবং Google Pixel 6a এর দাম ৪৩,৯৯৯ টাকা। Flipkart এই ফোনের ওপর ১০ শতাংশ ছাড় দিচ্ছে, যদিও এর জন্য ICICI ব্যাঙ্ক এবং HDFC ব্যাঙ্ক কার্ড ব্যবহার করতে হবে।

Nothing Phone 1 বর্তমানে ফ্লিপকার্টে ৩৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে, যেখানে Google Pixel 6a ৪৩,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। Google Pixel 6a এই বছরের মে মাসে Google ইভেন্টে লঞ্চ হয়েছিল।

Nothing Phone 1 স্পেসিফিকেশন
এই ফোনে রয়েছে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.55-ইঞ্চি OLED ডিসপ্লে খেলা করে। HDR10+ ডিসপ্লে সাপোর্টেড এবং সর্বোচ্চ উজ্জ্বলতা ১,২০০ নিটস। ডিসপ্লেটিতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন এবং এতে 12GB RAM এবং 256GB স্টোরেজ সহ একটি Snapdragon 778G+ প্রসেসর রয়েছে।

আরও পড়ুন: [ মাত্র সাড়ে আট হাজারেই পান দারুণ এই স্মার্টফোন, ফিচার শুনলে চমকে উঠবেন! ]

ফোনটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার প্রাইমারি লেন্সটি ৫০ মেগাপিক্সেল এবং দ্বিতীয় লেন্সটিও ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল। ফোনটিতে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও রয়েছে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে, 5G, 4G LTE, Wi-Fi 6 ডাইরেক্ট, ব্লুটুথ v5.2, NFC এবং GPS সাপোর্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Google pixel 6a price to drop from rs 43999 to rs 27699 during flipkart sale but theres a catch