জিও’র নতুন পরিষেবা গিগা ফাইবার ব্যবহার করবেন কী করে? জেনে নিন

সর্বনিম্ন প্ল্যানে পেয়ে যাবেন ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট পরিষেবা। গাঁটের কড়ি খরচ করলে ইন্টারনেটের স্পিড পৌঁছে যাবে ১ জিবিপিএস।

By: Kolkata  Updated: August 18, 2019, 12:48:51 PM

রিলায়েন্স জিও সদ্য ঘোষণা করেছে ৫ সেপটেম্বরে ভারতে লঞ্চ হবে জিও ফাইবার সার্ভিস। জিও এর এই অফুরন্ত সুবিধা সহ পরিষেবা আপনি কি করে ব্যবহার করতে পারবেন সেই সম্পর্কে যাবতীয় তথ্য প্রকাশ্যে নিয়ে এসেছে রিলায়েন্স জিও।

৪২ তম বার্ষিক সাধারণ সভায় রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানি ঘোষণা করেছেন, জিও গিগা ফাইবারের আকর্ষণীয় প্ল্যান। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, আগামী ১২ মাসের মধ্যে ঘরে ঘরে পৌঁছে যাবে জিও ফাইবার। সর্বনিম্ন প্ল্যানে পেয়ে যাবেন ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট পরিষেবা। গাঁটের কড়ি খরচ করলে ইন্টারনেটের স্পিড পৌঁছে যাবে ১ জিবিপিএস। এদিন, ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকা খরচের মাসিক প্ল্যান লঞ্চের আনুষ্ঠানিক ঘোষণা করে রিলায়েন্স।

আরও পড়ুন: ফের জিও ধামাকা! অবিশ্বাস্য ঘোষণা মুকেশ আম্বানির

লাইফটাইম প্ল্যানে কমপ্লিমেন্টারি হিসাবে পেয়ে যাবেন HD, 4K LED TV তে 4K সেট-অপ বক্সের মাধ্যমে দেখার সুবিধা। ইস্টলেশনের জন্য কোনো মূল্য দিতে হবে না।

এখনও পর্যন্ত কোম্পানি খরচের যে হিসাব দিয়েছে তাতে সিকিউরিটি ডিপোজিট দিতে হবে ২,৫০০ টাকা। যা অবশ্যই রিফান্ডেবেল। ট্রায়াল রানের সময় দেখা গেছে প্রতি মাসে গড়ে ১০০ গিগাবাইটের বেশি ইন্টারনেট পরিষেবা পাওয়া যাচ্ছে। আগামীদিনে জিও ফাইবারের সঙ্গে ১ জিবিপিএস গতি এবং ল্যান্ডলাইন সংযোগ এবং ডিজিটাল সেট-টপ-বক্স, এইচডি বিনোদন, ভয়েস কল ও আরও অনেক স্মার্ট হোম সলিউশন অফার করার প্রতিশ্রুতি দিয়েছে রিলায়েন্স।

জিও ব্যবহারকারীদের জন্য সুখবর

How to apply for Jio Fiber

জিও ফাইবার সংযোগের ক্ষেত্রে আবেদন করতে আপনাকে তিনটি ধাপে পার করতে হবে।

জিও ফাইবার ওয়েবসাইটে রেজিস্টার করুন

* জিও ফাইবার ওয়েবসাইটে আপনাকে আপনার ঠিকানা, মোবাইল নম্বর এবং ইমেল আইডি নথিভুক্ত করতে হবে।

* আপনার মোবাইল ফোনে একটি ওটিপি পাবেন যা দিয়ে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

* এরপরে আপনাকে আবার নিজের ঠিকানাটি নথিভুক্ত করতে হবে এবং মানচিত্রে সঠিক অবস্থানটি পিন করতে হবে। আপনি কী ধরণের জায়গায় বসবাস করেন সেই সমস্ত তথ্য জমা করতে হবে।

* যখন আপনি নির্বাচিত হলে রিলায়েন্স জিও এক্সিকিউটিভ আপনাকে কল করবে এবং নির্দিষ্ট দিনে এসে সেটআপ করে দেবে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Heres how to register for reliance jio fiber broadband connection

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং