নজরে Nokia 8.1, সৌজন্যে নতুন প্রসেসর

ফোনটি স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরে চালিত এবং এটিতে তিনটি স্টোরেজ কনফিগারেশনের থাকবে। ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ,৬ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম/ ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ।

By: New Delhi  November 10, 2018, 6:44:46 PM

HMD Global-এ সামনে এল Nokia 8.1। যা আগামী বছরেই গ্রাহকরা পাবে বলেই মনে করা হচ্ছে। এখনও ফোনের স্পেসিফিকেশন প্রকাশ করে নি কোম্পানি। যদিও ডিভাইসটিকে এর আগে বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে দেখানো হয়েছিল কিছুদিন আগেই। যেখানেই ফাঁস হয় Nokia 8.1 এর অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর।

Nokia 8.1 বিশ্বব্যাপী সংস্করণের নাম হবে Nokia X7। যা গত মাসে চীনে লঞ্চ হয়েছিল। উল্লেখ্য, Nokia X7 বিশ্বব্যাপী বাজারে Nokia 7.1 Plus হিসাবে পুনরায় ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। তবে নোকিয়া একটি টুইটে দাবি করেছে যে Nokia 8.1 নামটি এইচএমডি চিফ প্রোডাক্ট অফিসার জুও সারভিকাস প্রস্তাব দিয়েছেন নাম পরিবর্তনের জন্য।

আরও পড়ুন: সবার চাহিদায় কেন Oppo R17 Neo?

গিকবেঞ্চে একটি তালিকার মাধ্যমে জানানো হয়েছে, Nokia 8.1 ফোনটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৭১০ টি চালিত ৪ জিবি র‌্যাম থাকবে। ফোনটিতে অপারেটিং সিস্টেমে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই। ৬ জিবি র‌্যামেরও একটি ভার্সন থাকবে বলে আশা করা হচ্ছে।

Nokia X7 ফোনটিতে ৬.১৮ ইঞ্চি FHD + ডিসপ্লে রয়েছে যা PureDisplay প্রযুক্তি সহ ১৮:৭:৯ অ্যাসপেক্ট রেশিও। ফোনটি স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরে চালিত এবং এটিতে তিনটি স্টোরেজ কনফিগারেশনের থাকবে। ৪ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি র‌্যাম/ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, এবং ৮ জিবি র‌্যাম/ ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লটের জন্য ৪০০ জিবি পর্যন্ত প্রসারিত করা সম্ভব। Nokia X7 ফোনটিতে থাকবে ১৩ এমপি + ১২ এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ২০ এমপি ফ্রন্ট ক্যামেরা।

Read the full Story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hmd globals upcoming nokia 8 1 will support googles arcore

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
জল্পনা তুঙ্গে
X